শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সোনাইমুড়ীতে ওসির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নোয়াখালী জেলা আদালত প্রাঙ্গণ থেকে অপরহরণ ও গুমের চেষ্টার অভিযোগ এনে সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে যুবলীগ নেতা নোমান পাটোয়ারী। গতকাল খিলপাড়া ইউনিয়নের নাহারখিল গ্রামের নিজ বাড়ীতে সংবাদ সম্মেলন করেন খিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নোমান পাটোয়ারী।
নোমান পাটোয়ারী বলেন, তিনি মামলায় জামিনে থাকা সত্বেও ২৬ ফেব্রুয়ারি বুধবার বেলা ১১টার দিকে নোয়াখালী জেলা আদালত প্রাঙ্গণ থেকে ওসি আব্দুস সামাদ ও তিন পুলিশ সদস্য তাকে পিস্তল ঠেকিয়ে সিএনজি যোগে অপহরণ করে। পরে সোনাইমুড়ী থানার ২য় তলার একটি কক্ষে নিয়ে আটকে রাখে। রাতে তাকে হত্যা করে গুম করার উদ্দেশ্যে চোখ বেঁধে প্রথমে একটি ব্রিকফিল্ড ও পরে নির্জন একটি স্থানে নিয়ে যায়। কিন্তু এলাকাবাসী সোনাইমুড়ী থানা ঘেরাও করাতে তাকে রাতে কৌশলে চাটখিল থানায় হস্তান্তর করে। রাজনৈতিক প্রতিহিংসার কারণে ওসি এ ঘটনা ঘটিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নোমান পাটোয়ারীর বাবা আব্দুর রহিম খোরশেদ মেম্বার, মা নিহার বেগম, স্ত্রী নুসরাত জাহান চৌধুরী, হিন্দু সম্প্রদায়ের নেতা অনিল পাল বাবু, অলক বাবু প্রমুখ।
এ বিষয়ে যোগাযোগ করা হলে সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন