বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মান্নার প্রশ্ন

পাপিয়াকে গ্রেপ্তারে প্রধানমন্ত্রীকে নির্দেশ দিতে হবে কেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, নরসিংদী যুব মহিলা লীগের নেত্রী শামীমা নূর পাপিয়াকে গ্রেপ্তার করতে কেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ দিতে হবে। আইনশৃঙ্খলাবাহিনীর তাহলে কাজ কি। গতকাল জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে জাতীয়তাবাদী সংগ্রামী দল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ প্রশ্ন তোলেন।
মাহমুদুর রহমান মান্না বলেন, ‘আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন, পাপিয়াকে গ্রেপ্তার করতে নাকি প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন। পাপিয়াকে গ্রেপ্তার করতে প্রধানমন্ত্রীকে নির্দেশ দিতে হবে কেন? পাপিয়া একটি জেলার মহিলা দলের সাধারণ সম্পাদক। এ ধরনের একটি পদে কেন্দ্রীয় নেতারা কি না জেনেশুনে নির্বাচিত করে? দায়িত্ব দেওয়ার আগে কি খোঁজখবর নেন না? যদি এমন হয় যখন দায়িত্ব দিয়েছিল, তখন তিনি এমন ছিলেন না, তাহলে বুঝতে হবে সাধারণ সম্পাদক হওয়ার পর তিনি নষ্ট হয়েছেন।
তিনি বলেন, একটা দল কত খারাপ হতে পারে, যে দলের দায়িত্ব পেলে সে ইয়াবা খোর হয়, ক্যাসিনো চালায়, হামলা করে। ওরা মহিলা গুন্ডা। দেশে আগে এরকম ছিল না। অন্যদিকে মাত্র দুই কোটি টাকার জন্যে অভিযোগ গঠন, মামলা এবং সাজা হলো খালেদা জিয়ার। এটা কোনও মামলাই না। এই মামলার প্রতিবাদ করতে হলে আগড়তলা ষড়যন্ত্র মামলার মতো প্রতিরোধ গড়ে তুলতে হবে। ওই রকম প্রতিবাদ করতে হবে। সভায় আরও বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দন আহমেদ, শামসুজ্জামান দুদু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন