ঢাকা, সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী অ্যাডভোকেট বার সমিতির নির্বাচনে বিএনপি পন্থিদের জয়জয়কার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৫৭ এএম

রাজশাহী অ্যাডভোকেট বার সমিতির নির্বাচনে বিএনপি পন্থিদের জয়জয়কার হয়েছে। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিএনপিপন্থীরা ১৬ পদে এবং আওয়ামী লীগ ৫ পদে নির্বাচিত হয়েছেন বলে বার নির্বাচন কমিশনার থেকে নিশ্চিত করা হয়েছে।

রাজশাহী এ্যাডভোকেট বার সমিতির বার্ষিক নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত মোজাম্মেল হক-পারভেজ তৌফিক জাহেদী প্যানেল ২১টি পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৬টি পদে বেসরকারীভাবে জয়লাভ করেছেন।

অপরদিকে, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত আবু বাকার-বজলে তৌহিদ আল হাসান বাবলা প্যানেল থেকে সহসভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক(কল্যাণ তহবিল) সহ ৫টি পদে বেসরকারীভাবে জয়লাভ করেছেন।

সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোজাম্মেল হক-২, তাঁর প্রাপ্ত ভোট ২৭৬। নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু বাকার পেয়েছেন ২৬৭ ভোট। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন পারভেজ তৌফিক জাহেদী, তাঁর ভোট ৩০৯। নিকটতম প্রতিদ্বন্দ্বি বজলে তৌহিদ আল হাসান বাবলা পেয়েছেন ২৩১ ভোট।

নির্বাচিত অন্যরা হলেন- সহসভাপতি পদে একেএম মিজানুর রহমান, মাহাবুবুল ইসলাম ও অসিত কুমার স্যানাল, যুগ্ম সাধারণ সম্পাদক (সাধারণ) পদে আতিকুর রহমান ইতি, যুগ্ম সাধারণ সম্পাদক (কল্যাণ তহবিল) পদে শাজেমান আলী,

হিসাব সম্পাদক সেলিম রেজা মাসুম, লাইব্রেরী সম্পাদক রিয়াজ উদ্দিন, সম্পাদক অডিট অজিমুশসান উজ্জ্বল, সম্পাদক প্রেস এন্ড ইফরমেশন হাসিবুল ইসলাম কচি ও সম্পাদক ম্যাগাজিন এন্ড কালচার রজব আলী। সদস্যরা হলেন- এরশাদ আলী ঈশা, আফতাবুর রহমান, মোজাম্মেল হক-৩, রাকিবুল ইসলাম রাকিব, সিফাত জেরিন তুলি, সেকেন্দার আলী, আব্দুল বারী,আহসান হাবিব রঞ্জু ও সুমা খাতুন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন