ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭, ১৯ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বড় পর্দায় আসছে ‘বাকের ভাই’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১:২৩ পিএম

পর্দায় আসছে কালজয়ী চরিত্র ‘বাকের ভাই’। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ সৃষ্টি এই চরিত্রটি নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন চিত্রপরিচালক ওয়াজেদ আলী সুমন। এর কাহিনী লিখছেন নন্দিত নাট্যকার ও ঔপন্যাসিক মাসুম রেজা।
মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে ‘বাকের ভাই’ নামটি নিবন্ধন করেন নির্মাতা। এরই মধ্যে শুরু হয়েছে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ।
পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, ‘অনেকদিন ধরে একটা ভালো ও মৌলিক গল্পের সিনেমা নির্মাণের পরিকল্পনা করছিলাম। সে ভাবনা থেকেই ‘বাকের ভাই’ নিয়ে কাজ শুরু করেছি। পুরোপুরি মৌলিক একটি গল্পে সিনেমাটি নির্মিত হবে। তবে আমরা এখনো নায়ক-নায়িকা চূড়ান্ত করিনি।’
পরিচালক আরও জানান, আগামী মার্চের শেষের দিকে ‘বাকের ভাই’-এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এর আগে শিল্পী নির্বাচন ও গল্পের কাজ সম্পন্ন হবে।
৯০ দশকের শুরুতে বাংলাদেশ টেলিভিশনের তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ছিল ‘কোথাও কেউ নেই’। কালজয়ী এই নাটকের প্রধান চরিত্রটির নাম ছিল ‘বাকের ভাই’। বাকের ভাই চরিত্রে অভিনয় করে নন্দিত হন অভিনেতা আসাদুজ্জামান নূর। সব শ্রেণির মানুষের কাছে এটি ব্যাপক গ্রহণযোগ্যতা পায়। এখনো তা দর্শক হৃদয়ে জায়গা নিয়ে আছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন