ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে চার বোনকে চাকুরীর প্রলোভনে কৌশলে অপহরণের দায়ে গ্রেপ্তার ৩

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১:৩৯ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার পূর্ব বাখাই গ্রাম থেকে নিখোঁজ ৪ বোনকে ৫দিন পর বুধবার রাতে গাজীপুরের শ্রীপুরের বেতজুড়ি এলাকা থেকে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ও ফুলপুর থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় উদ্ধার করতে সক্ষম হন। পরে জানা যায় তাদের চাকরীর প্রলোভন দেখিয়ে কৌশলে অপহরণ করা হয়েছিল। অপহরণ করার অপরাধে জড়িত সজীব, আলআমিন ও হৃদয় নামে তিনজনকে বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে ২ জনের বাড়ি নকলা এবং আরেকজনের বাড়ি নান্দিনায়।
জানা যায়, উদ্ধারকৃত চারবোন তাদের পারিবারিক দ্বন্ধ ও অভিভাবকদের শাসনের ফলে হতাশাগ্রস্থ ছিল। এই হতাশাগ্রস্থ বোনদের উপর নজর পড়ে বন্ধুরূপি পুর্ব পরিচিত একটি প্রতারক ও কুচক্রি মহলের। ঐ চক্রটি ৪বোনের কাছ থেকে টাকা আদায়ের উদ্দেশ্যে চাকুরীর প্রলোভনে ফেলে কৌশলে তাদেরকে গাজীপুরের শ্রীপুরের বেতজুড়ি গ্রামের একটি বাড়িতে নিয়ে রাখে বলে পুলিশী জিজ্ঞাসাবাদে উদ্ধারকৃতরা জানান।
এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন আইনের ৭/৮/৩০ ধারায় টাকা আদায়ের অসত উদ্দেশ্যে অপহরণ ও সহযোগীতার অপরাধে অভিভাবক নিজাম উদ্দিন বাদি হয়ে ফুলপুর থানায় মামলা দায়ের করেছেন।
ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী জানান, ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার সাথে আরো জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হবে।
উল্লেখ্য, ফুলপুর উপজেলার পূর্ববাখাই গ্রামের একই পরিবারের ৪ তরুণী গত ২২ ফেব্রুয়ারি নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে বের হয়ে নিখোঁজ হয়। তাদের সন্ধান না মিললে পরিবার ফুলপুর থানায় জিডি করেন। এ ঘটনায় ফুলপুর থানা পুলিশ ও ডিবি পুলিশ মোবাইল ট্র্যাকিং করে গত বুধবার রাতে গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে ৪ বোনকে উদ্ধার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন