ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

পাপিয়ার সঙ্গে অপকর্মে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ৩:২০ পিএম | আপডেট : ৩:৩৭ পিএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২০

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সদ্য বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী পাপিয়ার সঙ্গে অপকর্মে যারা জড়িত তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে। পাপিয়ার সঙ্গে যারা অপরাধ করেছেন তাদের বিষয়ে তদন্ত চলছে।

আজ শুক্রবার দুপুরে সাভারের আশুলিয়ার গেরুয়া বাজার এলাকায় দারুল উলুম মাবিয়া ইসলামিয়া মাদরাসার একটি ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যারাই অপরাধে জড়িত তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে। অপরাধ করে বর্তমান সরকারের সময় কেউ পার পাবে না। দেশে দুর্নীতি ও ক্যাসিনোবিরোধী অভিযান এখনও অব্যাহত রয়েছে।

তিনি বলেন, আইন এবং বিচার বিভাগ সম্পূর্ণ স্বাধীন। তাই বিচার বিভাগের ওপর বর্তমান সরকারের কোনও হাত নেই। খালেদা জিয়াকে জামিন দেয়ার একমাত্র এখতিয়ার আদালতের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ম নাছিরউদ্দীন শাহ ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ৫:১৯ পিএম says : 0
মাননীয় মন্ত্রী মহোদয় আওয়ামীলীগ গুরুত্বপূর্ণ জাতীয় নেতৃত্ব। তৃনমুল হতে জাতীয় পয‍্যায়ে সমস্ত নেতা কর্মির ডেটাব‍্যাজ কর্মপরিকল্পনা তৈরী করা সময়ের দাবি। সময় সব সময় প্রতিকোল থাকেনা। রাজনীতির গতিপথ সময় কে কাজে লাগানো আপনাদের একান্ত জরুরী। ছাত্রলীগ যুবলীগ মহিলালীগ ইতিমধ্যে দলের খতি করেছে। হুমকি ধমকি মনে হয় কাজ হবেনা। সাময়িক চিকিৎসা মামলা গ্রফতার ইত্যাদি। বিশালসংখ্যক নেতা কর্মি বিভিন্ন চরিত্রের মানুষের রাজনৈতিক দল। সংসদ হতে তৃনমুল সবার মাথায় রাজনীতি ব‍্যবসায়ে পরিনিত হয়েছে। সবাই রাজনীতি করে প্রতিষ্ঠা হতে চায়। রাজার নীতি ও নাই রাজনীতির পরম আদশ‍্য নেই। জাতির পিতার রাজনৈতিক জীবন দর্শন।সাধারণ মানুষের প্রতি বঙ্গবন্ধুর অসাধারণ ভালোবাসা জর্ম থেকে শহীদ হওয়ার আগ পযর্ন্ত যে শিক্ষা যে রাজনীতি মানুষের জন‍্য করে গেছেন। এই মহান নেতা কে অনুসরণের মাধ্যমে আওয়ামীলীগ বাচঁবে। বঙ্গবন্ধুর দলে পাপিয়ারা স্হান পেতে পারেন না। মাননীয় প্রধান মন্ত্রীর এত ত‍্যাগ এত শ্রম দিন রাত সংগ্রাম কঠিন কঠিন রাজনৈতিক সিদ্ধান্ত সমস্ত বিরোধী রাজনৈতিক শিবির একমাত্র বঙ্গবন্ধুর কন্যার রাজনৈতিক কৌশলের কাছে পরাজিত হয়েছে। এরা সুযোগ পেলে কি পরিমাণ ভয়ংকর হবে? নিতান্ত সত‍্য কথা রাজনীতির মাঠের জীবন বাজি রাখা আওয়ামীলীগের অনেক নেতা আদশ‍্যহীন হওয়ার সুযোগ পেয়ে কারাগারে। অন্যরা একেই পথে হাটছে। কেও কারো কথা শুনছেনা। এটি খুবই বিপদ জনক। আবার জাতীয় নেতৃবৃন্দকে বিনীতভাবে অনুরোধ করবো তৃনমুল হতে জাতীয় নেতৃত্ব পযর্ন্ত গঠন মুলক পরিকল্পনা গ্রহণ করুন। গুরুত্বপূর্ণ ব‍্যাক্তিদের নিয়ে। সময়ের মুল‍্য দিন। লজ্জা ঘৃনার সংবাদ শুনতে চায় না। ইতি বঙ্গবন্ধুর কাঙ্গাল অতি সাধারণ মানুষ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন