বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী জেলা শহরে সড়ক দূর্ঘটনায় শিক্ষা অফিসার নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ৮:০২ পিএম

নোয়াখালী জেলা শহরস্থ পৌর বাজারে সিএনজি ও ব্যাটারি চালিত অটোরিকশার সংঘর্ষে আহত সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. জসিম উদ্দিন শেখ মারা যান।

শুক্রবার বিকেল ৫টার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে নেওয়ার পথে কুমিল্লার দাউদকান্দি ব্রিজ এলাকায় তাঁর মৃত্যু হয়। নিহত শিক্ষা অফিসার মো. জসিম উদ্দিন সেখ লক্ষ্ণীপুর জেলার রামগঞ্জ উপজেলার শেখপুরা গ্রামের আব্দুল হালিমের ছেলে। জসিম উদ্দিন সেখ ২০১৫ সালে উপজেলা শিক্ষা অফিসার হিসেবে সদর উপজেলায় যোগদান করেছিলেন।

জানা গেছে, শুক্রবার সকালে মাইজদী পৌর বাজার থেকে কেনাকাটা করে ব্যাটারি চালিত অটোরিকশা যোগে বাসায় ফিরছিলেন শিক্ষা অফিসার মো. জসিম উদ্দিন সেখ। অটোরিকশাটি শহরের প্রধান সড়কে উঠলে একটি দ্রæতগতির সিএনজি তাতে ধাক্কা দেয়। এতে রিকশাটি উল্টে গিয়ে তিনি সড়কে পড়ে গুরুত্বর আহত হন। পরে তাঁকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও পরে মাথায় আঘাত গুরুত্বর হওয়ায় তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা স্কয়ার হাসপাতালে নেওয়ার পথে কুমিল্লার দাউদকান্দি ব্রিজ এলাকায় তাঁর মৃত্যু হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল ইসলাম সরদার সড়ক দূর্ঘটনায় শিক্ষা অফিসার মো. জসিম উদ্দিন সেখ’এর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন