ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১ হিজরী

খেলাধুলা

লাহোরকে হারিয়ে চারেই পেশোয়ার

পাকিস্তান সুপার লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ২:০৮ এএম

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) লাহোর কালান্দ্রার্সকে হারিয়ে পয়েন্ট টেবিলে চারেই রইল পেশোয়ার জালমি। শুক্রবার রাতে রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে বৃষ্টি বিঘিœত ম্যাচে পেশোয়ার ১৬ রানে হারায় লাহোরকে। ম্যাচের আগে বৃষ্টি হওয়ায় টস দেরীতে হয়। ফলে নির্ধারীত ২০ ওভারের পরিবর্তে ম্যাচের লক্ষ্য দাঁড়ায় ১২ ওভারে। তালিকার নীচের সারির এ দুই দলের লড়াইয়ে লাহোর কালান্দ্রার্স টসে জিতে প্রথমে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় পেশোয়ার জালমিকে। ব্যাট করতে নেমে পেশোয়ার ১২ ওভারে ৭ উইকেটে করে ১৩২ রান। হায়দার আলী ও টম ব্যানটন যথাক্রমে ১২ ও ১৫ বলে করেন ৩৪ রান করে। লুইস গ্রেগরি ১৬ এবং ওপেনার কামরান আকমলের সংগ্রহ ১৪ রান। দিলবার হোসাইন ২৪ রানে পান ৪ উইকেট।

জবাবে ১৩৩ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে লাহোর কালান্দ্রার্স ৬ উইকেটে তুলে ১১৬ রান। সমিত প্যাটেল ১৫ বলে সর্বোচ্চ ৩৪ রানে অপরাজিত থাকেন। ক্রিস লিন ১৫ বলে ৩০ ও ফখর জামান ১৯ বলে ২২ রান করেন। পেশোয়ার জালমির লুইস গ্রেগরি ২৫ রানে পান ৪ উইকেট। ম্যাচ সেরার পুরস্কার পান বিজয়ী দলের লুইস গ্রেগরি।

এই জয়ে পেশোয়ার জালমি চার ম্যাচে দু’টি করে জয় এবং হারে ৪ পয়েন্ট পেয়ে তালিকার চতুর্থস্থান ধরে রাখল। তিন ম্যাচের সবক’টিতেই হেরে লাহোর কালান্দ্রার্স এখনো পয়েন্টের খাতা খুলতে পারেনি। ছয় দলের টুর্নামেন্টে তাদের অবস্থান সবার শেষে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন