ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

শান্তি বজায় রাখতে স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুরোধ জানালেন মমতা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ৬:০১ পিএম

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পদত্যাগ বিষয়ে যে রাজনৈতিক আলোচনা, তা পরেও হতে পারে। তবে দিল্লির ঘটনা অনভিপ্রেত এবং সেখানে শান্তি বজায় রাখা এখন জরুরি। উত্তর-পূর্ব দিল্লিতে সহিংসতার ঘটনার বিষয়ে ভারতের পূর্বাঞ্চলীয় আন্তঃরাজ্য পরিষদ বৈঠকে শুক্রবার স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ নিয়ে বিরোধী দলের দাবির প্রেক্ষিতে মমতা সাংবাদিকদের কাছে এ কথা জানান। -ইন্ডিয়া টুডে, আনন্দবাজার
বৈঠকের শুরুতেই মমতা মার্জনা চেয়ে দিল্লির সহিংসতা প্রসঙ্গে অমিত শাহকে বলেন, দেশের কোনও এক প্রান্তে সমস্যা হলে তার প্রভাব সব দিকে পড়ে। এমন অনভিপ্রেত ঘটনা অবিলম্বে গুরুত্ব দিয়ে দেখুন, যাতে দেশে শান্তি বজায় থাকে। তবে মমতার সরাসরি এমন অনুরোধের কথা শুনে কোনও প্রতিক্রিয়া দেখাননি ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।
বর্তমান পরিস্থিতিতে কেন্দ্রের রাজধর্ম পালন করা উচিত বলে ইঙ্গিত করে মমতা বলেন, দিল্লির ঘটনায় তিনি উদ্বিগ্ন, দুঃখিত এবং মর্মাহত। ওই ঘটনায় একজন পুলিশ সদস্য এবং একজন আইবি কর্মকর্তাসহ অনেকেই মারা গেছেন। ক্ষতিগ্রস্তদের পরিবারকে দ্রুত সহায়তা দেয়া উচিত বলে মমতা উল্লেখ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন