ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭, ১৯ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

নব্য আওয়ামী লীগ বেশি ভয়ঙ্কর

আলোচনা সভায় নাসিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি-জামায়াতের চেয়ে আওয়ামী লীগের সুবিধাবাদী, ধান্দাবাজরা বেশি ভয়ঙ্কর। এই ধান্দাবাজদের যারা আশ্রয় প্রশ্রয় দিয়েছে তাদেরকেও ধরতে হবে। এদের রুখতে না পারলে ভবিষ্যতে ক্ষতি হয়ে যাবে।
গতকাল শনিবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের মাওলানা মোহাম্মদ আকরাম খাঁ হলে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। নাসিম বলেন, সুবিধাভোগীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা জরুরি হয়ে পড়েছে। এসব দুর্বৃত্তায়ন, সুবিধাভোগীর কারণে বড় বড় আওয়ামী লীগের অনেক নেতাকে খুঁজে পাওয়া যায় না।
তিনি বলেন, এখন তো বঙ্গবন্ধুপ্রেমীর কোনো অভাব নাই। জয় বাংলা বলা লোকের অভাব নাই। সবসময় ক্ষমতাসীন দলের সঙ্গে কিছু সুবিধাবাদী, সুযোগ সন্ধানি, ধান্দাবাজ যোগ হয়। এদের চেহারা পরিবর্তন করতে সময় লাগে না। এরা এমনভাবে কথা বলে যে, আমার চেয়ে বড় আওয়ামী লীগার তারা হয়ে গেছে। সকল বাধা পেরিয়ে শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন। তিনি যুদ্ধাপরাধীদের বিচার করেছেন, জাতির পিতার হত্যাকারীদের বিচার করেছেন। তার অনেক বড় অবদান আছে। তবে এসব অবদান ধুলায় মিশিয়ে দিতে চায় কিছু নব্য আওয়ামী লীগ।
আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর এ সদস্য বলেন, দেশে নারী ও শিশু নির্যাতন বন্ধ হচ্ছে না। আমরা এর বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে চাই। আমি স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনমন্ত্রীকে অনুরোধ জানাবো নারী নির্যাতনকারীর বিরুদ্ধে আপনারা দ্রুত বিচারের আওতায় আনুন এবং সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দেয়ার বিধান নিশ্চিত করুন।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি শিল্পী রফিকুল আলম, সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন