শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি

আমিরাতে প্রতিবাদ সভা

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ১২:০০ এএম

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া অসুস্থ থাকার পরও জামিন না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করে প্রতিবাদ সভা এবং অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবি করেছে আরব আমিরাতের আল-আইন বিএনপি। গত বৃহস্পতিবার রাতে স্থানীয় লুলুয়াত রেস্টুরেন্ট হলরুমে আয়োজিত প্রতিবাদ সভায় তার এ নিঃশর্ত মুক্তি দাবি করা হয়।
আল আইন বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান টিটু এবং সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবদুল হান্নানের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন আল আইন বিএনপির সভাপতি শওকত ওসমান রানা। প্রধান বক্তা ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা যুবদলের আহবায়ক কামালউদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন শফিকুল ইসলাম সহ-সভাপতি আল আইন বিএনপি, মুক্তিযোদ্ধা আরিফুর রহমান আল আইন বিএনপি, সায়েদুর রহমান কসবা উপজেলা বিএনপি, মোবারক হোসেন মাসুক সভাপতি মিরসরাই প্রবাসী বিএনপি, শহিদুল ইসলাম সহ-সভাপতি মিরসরাই বিএনপি, আক্তার হাজী সাবেক যুগ্ম সম্পাদক আল আইন বিএনপি, রায়হানুল ইসলাম শামীম সাবেক সভাপতি আল-আইন আল ইয়াহার বিএনপি, তারেক আহমেদ সাদেক সভাপতি মাহবুব আলী খান সৃতি সংসদ, বক্তব্য রাখেন মোহাম্মদ বশির আহমেদ, আবদুল্লাহ আল মামুন, আরিফুর রহমান, মোহাম্মদ আরজু, সাংবাদিক সনজিত কুমার শীল, ইমতিয়াজ ইউনুস, হাজী মনির হোসেন, মোহাম্মদ মহিন, মোহাম্মদ সিদ্দিকুর রহমান, আরিফুর রহমান বাবু, মোহাম্মদ সালাউদ্দিন, মোহাম্মদ ফয়েজ, মোহাম্মদ ইব্রাহিম, মঞ্জুর আলমসহ আরো অনেকে।
সভায় বক্তারা দেশনেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ থাকার পরও জামিন না পাওয়ায় এটা তার বিরুদ্ধে অমানবিক আচরণের রায় উল্লেখ করে তারা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবি ও তার সুস্থতা কামনা করেন। পরিশেষে আরব আমিরাত বিএনপির উপদেষ্টা মরহুম আবছারের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করে দোয়া করার পাশাপাশি আল আইন বিএনপির সাবেক উপদেষ্টা এস এম ফয়েজউল্লাহ’র সুস্থতা কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন