ঢাকা, সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৮ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মৌলভীবাজারে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত ৫ পুলিশ আহত : আটক ২

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ১২:০০ এএম

মৌলভীবাজার সদর উপজেলার কাগাবালা ইউনিয়নে বোরতলায় ডাকাত পুলিশ গোলাগুলিতে ডাকাত সর্দার বুলু মিয়া নিহত হয়েছে। মৌলভীবাজার মডেল থানার ওসিসহ ৫ পুলিশ আহত হয়েছেন। এ সময় দুই ডাকাতকে গ্রেফতার, অস্ত্র, ডাকাতিকৃত মালামাল উদ্ধার ও ডাকাতি কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশা উদ্ধার করেছে পুলিশ।
মৌলভীবাজার সদর সার্কেল মোহাম্মদ জিয়াউর রহমান জানান, গভীর রাতে ১০/১২ জনের ডাকাতদল পার্শবর্তী নাজিরাবাদ ইউনিয়নের কমলাকলস গ্রামের আব্দুল খালিকের বাড়িতে ডাকাতি করে।
ডাকাতরা বাড়ির মালামাল লুট করে পালিয়ে যাওয়ার সময় কাগাবালা ইউনিয়নের বোরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখে থাকা পুলিশের একটি পেট্রোল টিম সিএনজি অটোরিকশার গতিরোধ করলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে পুলিশ গুলি করলে ডাকাত সরদার বুলু ঘটনাস্থলেই নিহত হয়। তার বাড়ি সিলেটের ওসমানীনগরে।
এ সময় আটক করা হয় দুই ডাকাতকে। তার হল- সিলেটির বিয়ানিবাজার আঙ্গুরা গ্রামের আব্দুল বারীর ছেলে লাল মিয়া, মৌলভীবাজার সদর উপজেলার আতানগিরি গ্রামের হায়দর মিয়ার ছেলে আফজাল মিয়া। অন্য ডাকাতরা পালিয়ে যায়।
পুলিশ ঘটনাস্থল থেকে দুটি সিএনজি, ডাকাতি হওয়া স্বর্ণ, নগদ টাকাসহ ডাকাতদের ব্যবহৃত দেশিয় অস্ত্র ও গুলি উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
আহত পুলিশ সদস্যরা হলেন- মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন, এসআই কোরবান আলী, কনস্টেবল নিলয়, সুরঞ্জিত দাস, নিরুপম পাল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন