ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

আ.লীগে এখন কর্মী কমছে, নেতার সংখ্যা বাড়ছে: ওবায়দুল কাদের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ২:৫২ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের ইতিহাসে আওয়ামী লীগ রাজনৈতিকভাবে একটি ঐতিহ্যবাহী দল। তবে আমার কেন জানি মনে হয়, আওয়ামী লীগে এখন কর্মী কমে যাচ্ছে, নেতার সংখ্যা বেড়ে যাচ্ছে। তবে আমাদের এত নেতার দরকার নেই, আমাদের সাচ্চা কর্মীর দরকার। তাই ভোগের লিপ্সা পরিহারের শপথ নিতে হবে। দলের মধ্যে এখন থেকে ত্যাগীদেরই মূল্যায়ন করা হবে। আওয়ামী লীগে কোনো দূষিত রক্ত রাখা হবে না। এখানে সন্ত্রাসী ও দুর্নীতিবাজদের কোনো জায়গা নেই।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন শেষে আজ রোববার দুপুরে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এসব কথা বলেন।

রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে এই সম্মেলনের আয়োজন করা হয়েছে। এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করার মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করা হয়।

প্রায় পাঁচ বছর পর রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক এই সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনকে ঘিরে জমে উঠেছে মহানগর আওয়ামী লীগের রাজনীতি। কারা আসছেন নেতৃত্বে তা নিয়ে জল্পনা-কল্পনা চলছে সর্বত্র। এবার মহানগর আওয়ামী লীগের সভাপতি পদে পরিবর্তন আসছে না বলেই শোনা যাচ্ছে। তবে মহানগরের সাধারণ সম্পাদক পদে চমকের আভাস পাওয়া গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন