ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

গৌরনদীতে নারী পৌর কাউন্সিলরকে লাঞ্ছিত

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ৮:৫২ পিএম

বরিশালের গৌরনদী পৌরসভার সংরক্ষিত ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর সাবিনা ইয়াছমিনকে লাঞ্ছিত করেছে উপজেলা চেয়ারম্যানের সি.এ সাইফুল ইসলাম রাজু। রোববার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা চত্ত্বরে ঝাটকা ইলিশ বিতরণের সময় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে নারী পৌর কাউন্সিলর সাবিনা ইয়াছমিন বাদি হয়ে সি.এ সাইফুল ইসলাম রাজুকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশাল-ঢাকা মহাসড়কে শনিবার দিবাগত গভীর রাতে উপজেলার ইল্লা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ঢাকাগামী বেপারী পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ১০ মন ঝাটকা ইলিশ জব্দ করেছে থানা পুলিশ। গতকাল রোববার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসরাত জাহান জব্দকৃত ঝাটকাগুলো বিভিন্ন এতিম খানা ও গরীব-দুস্থদের মাঝে বিতরণ করেন। এ সময় নারী পৌর কাউন্সিলর সাবিনা ইয়াছমিন সুপারিশ করায় ইউএনও কয়েকজন দুস্থ নারীকে ঝাটকা ইলিশ দেন। তখন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পৌর কাউন্সিলর সাবিনা ইয়াছমিনের সাথে উপজেলা চেয়ারম্যানের সি.এ সাইফুল ইসলাম রাজু’র বাকবিতন্ডা বাঁধে। এক পর্যায়ে রাজু নারী কাউন্সিলর সাবিনাকে লাঞ্ছিত করলে তখন উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ নিয়ে উপজেলা চত্ত্বরে উত্তেজনা ছড়িয়ে পড়ে।
গৌরনদী ইউএনও ইসরাত জাহান জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পৌর কাউন্সিলর সাবিনা ইয়াছমিন ও উপজেলা চেয়ারম্যানের সি.এ সাইফুল ইসলাম রাজু’র মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। বিষয়টি তাৎক্ষনিক মিমাংসা করে দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন