শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে সংঘর্ষে একজন গুরুতর আহত

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ১০:০০ পিএম

ফুটবল খেলার মাঠকে কেন্দ্র করে সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের বিশঘর গ্রামে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় তৃতীয় পক্ষের ছাদ মিয়া (৩৫) নামের একজন গুরুতর আহত হয়েছেন। আহত ছাদ মিয়ার বাড়ি বিশঘর, সে রশিক মিয়ার পুত্র। আহত ব্যক্তিকে প্রথমে কাদিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার আশংকাজনক থাকায় তাকে সিলেট নর্থইষ্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। (১মার্চ) রবিবার বিকেলে তাদের নিজ গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
জানাগেছে, বিশঘর গ্রামের মৃত আব্দুন নূরের পুত্র আব্দুল হক ও একই গ্রামের সফিক আলীর পুত্র কয়েছের মধ্যে ফুটবল খেলার মাঠকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কয়েছ বাড়িতে গিয়ে পার্শবর্তী চাচাতো ভাই আকবর আলীকে জানায়। আকবর ঘটনাস্থলে গিয়ে বিষটি জানার চেষ্টা করলে আকবরের উপর হামলার চেষ্টা করে আব্দুল হক ও তার সহযোগীরা। এসময় কয়েছের রোলের আঘাতে (তৃতীয় পক্ষের) ছাদ মিয়া গুরুত্বর আহত হয়।
এ ব্যাপারে ইউপি সদস্য শামিম আহমদ জানান, মারামরির খবর শুনে দ্রæত ঘটনাস্থলে ছুটে যাই এবং পরিস্থিতি সামলাতে তাৎক্ষনিক পুলিশকে বিষয়টি অবহিত করি। পুলিশ গঠনাস্থলে গেলে পরিস্থিতি শান্ত হয় এবং বিষয়টি মিমাংমার চেষ্টা চলছে বলেও তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন