ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

চাকরি থেকে বরখাস্ত করায় শপিংমলে ৩০ জনকে জিম্মি করে গুলিবর্ষণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ১:৫৮ পিএম

ফিলিপাইনের রাজধানী ম্যানিলার একটি শপিংমলে ৩০ জনকে জিম্মি করে রেখেছে এক বন্দুকধারী। আন্তর্জাতিক গণমাধ্যম সিএনএন ও টাইম ম্যাগাজিন জানায়, দেশটির রাজধানী ম্যানিলায় সান-জুয়ান এলাকায় ভি-মল নামে ওই শপিংমলে এই ঘটনা ঘটেছে।

সান জোয়ানের মেয়র ফ্রানিস জামোরা গণমাধ্যমকে জানান, তারা ধারণা করছে ৩০ জনকে জিম্মি করা হয়েছে। তবে এই সংখ্যা তার বেশিও হতে পারে। তিনি আরও জানান, বন্দুকধারী এই শপিংমলের নিরাপত্তারক্ষী হিসেবে চাকরি করতেন। সম্প্রতি তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়।

এদিকে বন্দুকধারীর গুলিতে একজন আহত হয়েছেন। স্থানীয় হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। তার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন তিনি। দেশটির পুলিশ ঐ শপিংমল ঘিরে রেখেছে। এদিকে দেশটির বিশেষ নিরাপত্তা বাহিনী সোয়াট টিমের ১২ সদস্য সয়ংক্রিয় অস্ত্রসহ শপিংমলে প্রবেশ করেছে বলে জানিয়েছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো।

সংবাদ সম্মেলনে জামোরা আরো বলেছেন, ঐ বন্দুকধারী সশস্ত্র। তার কাছে পিস্তল আছে এবং চিৎকার করে বলেছে তার কাছে গ্রেনেড আছে। তবে তার কাছে গ্রেনেড আছে কিনা তা নিশ্চিত করা যায়নি।

প্রতিবেদনে বলা হয়েছে, ডজনের বেশি সোয়াট কমান্ডকে ঐ শপিংমলে প্রবেশ করতে দেখা গেছে। তাদের সঙ্গে ভারি অস্ত্র ছিল। এছাড়া পুলিশ শপিং মলের বাইরে অবস্থান করছে। সঙ্গে আছে অ্যাম্বুলেন্স। এন বিসি নিউজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন