ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ছাত্রলীগের দুই কর্মী হত্যা : মির্জাপুরে ছাত্রলীগের বিক্ষোভ-সমাবেশ

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ১২:৫০ পিএম

নোয়াখালীর বেগমগঞ্জ ও খুলনার কয়রা উপজেলায় ছাত্র শিবিরের ক্যাডারা গুলি চালিয়ে ও কুপিয়ে ছাত্রলীগের দুই কর্মীকে হত্যা এবং ৪ জনকে গুরুতর আহত করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মির্জাপুর উপজেলা ছাত্রলীগ।
মঙ্গলবার সকালে উপজেলা সদরের কলেজ রোডস্থ আওয়ামীলীগ দলীয় কার্যালয়ের সামনে থেকে উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের নেতৃত্বে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পূনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে পৌছায়। পরে সেখানে সমাবেশের আয়োজন করা হয়। মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে ছাত্র শিবিরের ক্যাডারদের অভিলম্বে গ্রেপ্তার এবং বিচারের দাবি জানিয়ে বক্তৃতা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম, মির্জাপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীদের সভাপতি মোবাবর হোসেন সম্পাদক মারুফ হোসেন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াকিল আহমেদ প্রমুখ।
উল্লেখ্য গত ১ মার্চ রবিবার রাতে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমানউল্লাপুর ইউনিয়নের পলোয়ান বাজারে ছাত্রশিবিরের সন্ত্রাসীরা ছাত্রলীগ কর্মীদের উপর এলোপাতাড়ি গুলি চালিয়ে ও কপিয়ে আহত করে। এতে ছাত্রলীগ কর্মী রাকিব মারা যায় এবং রায়হান, হাবিব, রনি ও মুন নামে ছাত্রলীগের চারকর্মী গুরুতর আহত হয়।
অপরদিকে একই দিন খুলনার কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদীউজ্জামান রাসেলের উপর সন্ত্রাসীরা হামলা চালিয়ে গুরুতর আহত করে। পরে গতকাল সোমবার ভোরে তাঁর মৃত্যু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন