ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

প্রবাস জীবন

‘স্বাধীন বিচার ব্যবস্থা না থাকায় বেগম খালেদা জিয়ার জামিন হচ্ছে না’

আমিরাত বিএনপির প্রতিবাদ সভায় মির্জা আব্বাস

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ৬:২৮ পিএম

আমিরাত বিএনপির আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি মির্জা আব্বাসসহ অতিথি ও নেতৃবৃন্দ।


দেশে স্বাধীন বিচার ব্যবস্থা না থাকায় বেগম খালেদা জিয়ার জামিন হচ্ছে না উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, বর্তমানে দেশে গণতন্ত্র, আইনের শাসন ও মানবাধিকার বলতে কিছু নেই। যার কারণে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জামিন হচ্ছে না। বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য নেতাকর্মীদের ত্যাগ স্বীকার করতে হবে উল্লেখ করে তিনি বলেন, খুব শিগগিরই জনগণকে সাথে নিয়ে রাজপথের আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে। সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জামিন না হওয়ায় গত সোমবার রাতে শারজাহস্থ একটি হোটেলে আরব আমিরাত বিএনপির উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে মির্জা আব্বাস একথা বলেন।

আরব আমিরাত বিএনপির সভাপতি মোহাম্মদ জাকির হোসাইনের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস। বিশেষ অতিথি ছিলেন আরব আমিরাত বিএনপির সাবেক আহবায়ক প্রকৌশলী সালাহ উদ্দিন, আরব আমিরাত বিএনপিসাধারণ সম্পাদক আবদুস সালাম তালুকদার, প্রথম সহ-সভাপতি নুরুল আলম, সহ-সভাপতি আমিরুল ইসলাম চৌধুরী এনাম, সহ-সভাপতি সিরাজুল ইসলাম নওয়াব, সহ-সভাপতি মোহাম্মদ রফিক। সুচনা বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রুপু।
সঞ্চালনায় ছিলেন প্রথম যুগ্ম সম্পাদক প্রকৌশলী মাহে আলম। আরো বক্তব্য রাখেন আরব আমিরাত বিএনপির সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ সোলায়মান, এস, এম ফারুক, বেলালউদ্দিন, নীলরতন দাস, এরশাদুল আলম, মোহাম্মদ ইউসুফ, সাইমুম রানা, নিজামউদ্দিন, গাজী জাকের, শাহেদ আহম্মেদ রাসেল, মোহাম্মদ কয়েস, শারজাহ বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার করিমুল হক, আজমান বিএনপির সভাপতি শাহিনুর শাহীনসহ আরব আমিরাত বিএনপির নেতৃবৃন্দ, প্রাদেশিক কমিটির নেতৃবৃন্দ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন