বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বিজেপি নেতার কুকীর্তি ফাঁস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ১২:০১ এএম

প্রথম স্ত্রী থাকার পরও পশ্চিমবঙ্গের দুর্গাপুরের এক মহিলাকে বিয়ে করার অভিযোগ এক বিজেপি নেতার বিরুদ্ধে। শুধু তাই নয়, তাকে বাড়িতে প্রবেশে বাধা দিয়ে ব্যাপক মারধোরের অভিযোগ বিজেপির ওই নেতার বিরুদ্ধে।
পাবড়া গ্রামের অরুপ মন্ডল নামে ওই ব্যক্তি বাঁকুড়ার শালতোড়া মন্ডল-১ এর সভাপতি। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। একই সঙ্গে স্থানীয় এই বিজেপি নেতার কুকীর্তি ফাঁস হতেই অস্বস্তিতে বিজেপি নেতৃত্ব।

পুলিশ বলছে, অরুপ মন্ডল নামে ওই বিজেপি সভাপতি দুর্গাপুর জোনের এক মহিলার সঙ্গে বিবাহবহির্ভ‚ত সম্পর্কে জড়িয়ে পড়েন। পরে তাকে তিনি বিয়েও করেন। এই ঘটনার পর গত সোমবার ওই মহিলা বিজেপি নেতার বাড়িতে এলে তাকে মারপিট করা হয় বলে অভিযোগ।
খবর পেয়ে শালতোড়া থানা পুলিশ ওই মহিলাকে উদ্ধার করে ও তার লিখিত অভিযোগের ভিত্তিতে অরুপ মন্ডলকে গ্রেফতার করে। এই ঘটনায় শালতোড়া এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয়রা এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।

শালতোড়া ব্লক তৃণমূল সভাপতি কালীপদ রায় বিজেপি নেতার বিরুদ্ধে ওঠা এই অভিযোগ প্রসঙ্গে বলেন, লজ্জা লাগছে। এই সব লোক যদি বিজেপির নেতা হয়, তাহলে কারা দেশ চালাবে বলে তিনি কটাক্ষ করেন। সূত্র : এনডিটিভি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন