বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মোহামেডানে রাজ্জাক-তাসকিন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ১২:০১ এএম

 ক্রিকেটারদের আন্দোলনের মুখে উন্মুক্ত পদ্ধতিতেই এবারের দলবদল হলো। গতকাল মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে উৎসবমুখর পরিবেশে প্রথম দিনের দল বদল শেষ করেছে সাতটি ক্লাবের ৫৪ জন ক্রিকেটার। তবে মিরপুরে আজ ও কাল চলবে দলবদল প্রক্রিয়া। জাতীয় দলের ক্রিকেটাররা ৫ মার্চ সিলেটে দলবদলে অংশ নেবেন। আগামী ১৫ মার্চ কক্সবাজার ও চট্টগ্রামে শুরু হবে ঘরোয়া ক্রিকেটের জমজমাট এ প্রতিযোগিতা।
কোনো বিদেশি ক্রিকেটার ছাড়াই বসতে যাচ্ছে আসন্ন আসর। এবার উন্মুক্ত পদ্ধতিতে দলবদলের ফলে এরই মধ্যে নিজেদের পছন্দের দলের সাথে চুক্তি সম্পন্ন করে ফেলেছেন অধিকাংশ ক্রিকেটারই। বাকি শুধু আনুষ্ঠানিকতা। সেই আনুষ্ঠানিকতা সারতে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের বিসিবি ভবনের সিসিডিএম অফিসে জড়ো হতে থাকেন ক্রিকেটাররা। যদিও জাতীয় দলের খেলা চলার ফলে শুরুর দিনে তেমন কোনো তারকা ক্রিকেটারের উপস্থিতি লক্ষ্য করা যায়নি।

সকালটা শুরু হয় আবাহনী লিমিটেডের দলবদল দিয়ে। তারকায় ঠাসা এ দলটির ৬ জন ক্রিকেটার আজ ডিপিএলের জন্য রেজিস্ট্রেশন শেষ করেছেন। দিন শেষ হয় তাসকিন আহমেদ, আব্দুর রাজ্জাকদের দিয়ে। তারা এবার নাম লিখিয়েছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবে। সিসিডিএমের সমন্বয়ক আমিন খান বলেছেন, ‘উন্মুক্ত পদ্ধতিতে দলবদল অবশ্যই ভালো হয়েছে। খেলোয়াড়রা যে যার মতো স্বাধীনভাবে দল নির্বাচন করতে পেরেছে। এটাতো ক্রিকেটারদের স্বার্থেই করা। আমরা আশা করি সবকিছু মিলিয়ে দারুণ একটি লিগ মাঠে গড়াবে।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন