ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে দুইদিন আটক রেখে স্কুল ছাত্রীকে ধর্ষণ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ৯:৫৩ পিএম

বরিশালের বাবুগঞ্জে ষষ্ঠ শ্রেনীর এক ছাত্রীকে অপহরণ করে দুইদিন আটক রেখে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ধর্ষককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। মামলা দায়েরের পর ধর্ষকের স্বজনরা মামলা প্রত্যাহার করে নেয়ার জন্য ধর্ষিতার পরিবারকে বিভিন্ন ধরনের ভয় ভীতি সহ প্রাণনাশের হুমকি অব্যাহত রেখেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদে বুধবার দুপুরের দিকে মানববন্ধন কর্মসূচি পালন করেছে নির্যাতিতা ছাত্রীর শিক্ষা প্রতিষ্ঠান জেলার বাবুগঞ্জ উপজেলার রহমতপুর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বালিকা বিদ্যালয় এবং পার্শ্ববর্তী রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা।
রহমতপুর বাজার থেকে বিক্ষোভ মিছিল সহকারে ঢাকা-বরিশাল মহাসড়কের রহমতপুর ব্রীজ বাসস্টান্ডে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত সমাবেশে আব্দুর রব সেরনিয়াবাত বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক এইচএম জামিল হোসেনের সভাপতিত্বে বক্তারা গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ও স্কুল ছাত্রীর ধর্ষক পশ্চিম রহমতপুর এলাকার রনজিত মুখার্জীর পুত্র অভিজিৎ মুখার্জীর (২৫) ফাঁসির দাবি করেন। একইসাথে মামলা প্রত্যাহারের জন্য হুমকিদাতাদের গ্রেফতারের জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে জোর দাবি করেন।
মামলার বরাত দিয়ে এয়ারপোর্ট থানা পুলিশ জানায়, গত ১ মার্চ সকালে স্কুলে যাওয়ার পথে অভিজিৎ মুখার্জী ষষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে অপহরণ করে দুইদিন আটকে রেখে ধর্ষণ করে। এ ঘটনায় ধর্ষিতার মা বাদি হয়ে সোমবার এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন