বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সড়কে ঝরল ৬ প্রাণ

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ১২:০২ এএম

সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় নিহতদের মধ্যে নরসিংদী ও রাজশাহীতে ২ জন করে, গাজীপুর ও মুন্সীগঞ্জে একজন করে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে বিস্তারিত
নরসিংদী : নরসিংদীর রায়পুরায় বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। গতকাল দুপুর সোয়া ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার মাহমুদাবাদ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- রায়পুরা উপজেলার খাচ্চর গ্রামের হজরত আলীর ছেলে তোফাজ্জল হোসেন তপু (৪২) ও একই এলাকার ফজলুর রহমানের ছেলে মো. আলমগীর (৩৬)। নিহত তোফাজ্জল হোসেন তপু রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী এবং আলমগীর প্রবাসী বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে তোফাজ্জল হোসেন তপু ও আলমগীর মোটরসাইকেলযোগে ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে ভৈরবে যাওয়ার পথে বিপরীতগামী ব্রাহ্মণবাড়িয়ার উত্তরা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে হয়। এ সময় মোটরসাইকেলটি বাসের নিচে পড়লে ঘটনাস্থলেই দুজন নিহত হন।
ভৈরব হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সাইদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসটি আটক করে এবং মোটরসাইকেলসহ নিহত দুজনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে থানায় মামলা হবে বলে তিনি জানান।
রাজশাহীর : বাগমারায় বেপরোয়া বাসের চাপায় ভ্যানচালক দাদা ও নাতি নিহত হয়েছেন। গতকাল দুপুর ১টার দিকে ভবানীগঞ্জ-বান্দাইখাড়া সড়কের উপজেলার খন্দকার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার বড়বিহানালী ইউনিয়নের মুরারীপাড়া গ্রামের জাবেদ আলী (৫৫) ও তার নাতি আব্দুল্লাহ (৮)।
বাগমারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, ভ্যানচালক জাবেদ আলী দুপুরে নাতি আব্দুল্লাহকে সঙ্গে করে ভ্যানযোগে বড় বিহানালীর দিকে যাচ্ছিলেন। পথে ভবানীগঞ্জ বান্দাইখাড়া সড়কের খন্দকার মোড়ে বিপরীতগামী বেপরোয়া একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দাদা ও নাতির মর্মান্তিক মৃত্যু হয়। ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
গাজীপুর : গাজীপুরের কাশেমপুরে ব্যাটারিচালিত একটি অটোরিকশা উল্টে সুমন (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল দুপুরে কাশেমপুর-নরশিংহপুর সড়কের দেওয়ানবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সুমন বগুড়া জেলার গাবতলী থানার কদমতলি গ্রামের মোহম্মদ আলীর ছেলে। তিনি টঙ্গীর চেরাগ আলীতে অবস্থিত একটি ওষুধ কারখানায় স্টোর অপারেটর হিসেবে চাকরি করতেন বলে জানা গেছে।
নিহতের স্বজনরা জানান, দুপুরে কাশেমপুরে অবস্থিত ডিবিএল ফার্মাসিউটিক্যালস ওষুধ কারখানায় চাকরির ইন্টারভিউ দিতে এসেছিলেন। পরে ইন্টারভিউ শেষে কাশেমপুর-নরশিংহপুর সড়ক দিয়ে ফের যাওয়ার পথে ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে গুরুতর আহত হন সুমন। স্থানীয়রা তাকে উদ্ধার করে আশুলিয়ার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশটি হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।
মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ সদরের চরমুক্তারপুর এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক যুবক (৩০) নিহত হয়েছেন।
গত বুধবার রাত সোয়া ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, ঢাকাগামী একটি ট্রাক মোটরসাইকেলকে সামনে থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে এর আরোহী নিহত হন। তবে এখন পর্যন্ত নিহতের নাম পরিচয় জানা যায়নি। ঘাটক ট্রাককে আটকের চেষ্টা করা হচ্ছে বলে জানান ওসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন