শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

১৫ বছরে ইমপ্যাক্ট পিআর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ১২:০২ এএম

দেশে কোন পিআর এজেন্সি পরিচালিত হতে পারে এই বিশ্বাস যখন কোন দেশের কর্পোরেট প্রতিষ্ঠানই করতে পারতনা, ঠিক সেই সময়ে তারুণ্যদীপ্ত এম শামসুর রহমান ইমপ্যাক্ট পিআর প্রতিষ্ঠার উদ্যোগ নেন।’ -এমন তথ্য তুলে ধরেন বাংলাদেশ ব্যাংক’র পরিচালক, আমেরিকান চেম্বার অব কমার্স ইন বাংলাদেশের সাবেক প্রেসিডেন্ট এবং প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আফতাব-উল-ইসলাম। দেশের প্রথম জনসংযোগ সংস্থা ইমপ্যাক্ট পিআর-এর প্রতিষ্ঠার ১৫ বছর উদযাপন অনুষ্ঠানে গতকাল বৃহস্পতিবার তিনি এ কথা বলেন।

রাজধানীর গুলশানে প্রতিষ্ঠানটির কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ইম্প্যাক্ট পিআরের সহ-প্রতিষ্ঠাতা এবং ইনডিপেনডেন্ট টেলিভিশনের সিইও অ্যান্ড এডিটর-ইন-চিফ এবং দি ইনডিপেনডেন্টে’র সম্পাদক এম শাসসুর রহমান বলেন, ‘দেশের অন্যতম ব্যবসায়ী আফতাব-উল-ইসলামের সহযোগিতায় আমরা ইমপ্যাক্ট পিআর প্রতিষ্ঠার প্রেরণা পেয়েছিলাম। ইমপ্যাক্ট পিআর’র প্রধান নির্বাহী সাবরিনা জামান ক্রেস্ট ও ফুল দিয়ে ইমপ্যাক্ট পিআর’র প্রতিষ্ঠাতা আফতাব-উল-ইসলাম ও এম শামসুর রহমানকে সম্মাননা জানান। এ সময় প্রতিষ্ঠানের ঢাকা অফিসের কর্মীরা উপস্থিত ছিলেন। ইমপ্যাক্ট পিআর দেশের একমাত্র জনসংযোগ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান যাদের ঢাকার বাইরে চট্টগ্রাম, সিলেট ও কুষ্টিয়ায় আলাদা অফিস রয়েছে।

২০০৫ সালের ৫ মার্চ বাংলাদেশের প্রথম জনসংযোগ সংস্থা হিসেবে কাজ শুরু করে ইমপ্যাক্ট পিআর। বর্তমানে প্রতিষ্ঠানটি রবি আজিয়াটা লিমিটেড, হুয়াওয়ে কনজুমার বিজসেন গ্রুপ, বেক্সিমকো গ্রুপ, ওরাকল বাংলাদেশ, আকাশ ডিটিএইচ, ব্রিটিশ আমেরিকান টোব্যাকোসহ বিভিন্ন দেশীয় ও আন্তর্জাতিক কোম্পানিকে জনসংযোগ সেবা প্রদান করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন