শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘জনগণ সন্ত্রাসী মোদিকে এদেশে আসতে দেবে না’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২০, ১২:০১ এএম

বাংলাদেশ মুসলিম লীগ বিএমএল সভাপতি এএইচএম কামরুজ্জামান খান বলেছেন, হিন্দু জঙ্গি বিশ্ব সেরা সন্ত্রাসী নরেদ্র মোদির হাত বার বার মুসলমানদের রক্তে রাঙ্গা হচ্ছে। তার প্রশ্রয়ে দিল্লিতে হিন্দুত্ববাদী সা¤প্রদায়িক উন্মাদনায় মুসলমানদের বিরুদ্ধে পরিকল্পিত গণহত্যা চালানো হচ্ছে। তাই জনগণ সন্ত্রাসী মোদিকে এদেশে আসতে দেবে না। বাংলাদেশের জনগণ ভারতের প্রধানমন্ত্রী নয়, সন্ত্রাসী-খুনি নরেদ্র মোদির আগমনের বিরোধিতা করছে।

দিল্লিতে সম্প্রতি ইচ্ছাকৃত দাঙ্গায় মুসলমানদের হত্যা ও নির্যাতনের বিরুদ্ধে গতকাল বাংলাদেশ মুসলিম লীগ বিএমএল আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

কামরুজ্জামান খান বলেন, কোন প্রকার অপরাধ ছাড়াই দিল্লির নিরীহ মুসলমানরা মোদির দলের দাঙ্গাবাজদের পরিকল্পিত সন্ত্রাসের শিকার হয়েছে। অথচ মোদি সরকার দাঙ্গাবাজদের নিয়ন্ত্রণে নীরবতা পালন করেছে।

বিএমএল সভাপতি বলেন, হিন্দু জঙ্গিদের হামলায় বহু ঘরবাড়ি এবং মসজিদ ধংস হয়েছে। ৪৬ জনকে হত্যা করা হয়েছে। দিল্লির এই জঘন্য হত্যাকান্ডের তিনি তীব্র ন্দিা ও প্রতিবাদ জানিয়েছেন। সেই সাথে মুজিববর্ষের অনুষ্ঠানে খুনি মোদির আমন্ত্রণ প্রত্যাহারেরও তিনি দাবি জানান।
প্রতিবাদ সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মুসলিম লীগ বিএমএলের মহাসচিব এডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, প্রচার সম্পাদক সরওয়ার-ই-আলম খান, মহানগরী সভাপতি সৈয়দ নসরুল আহসান, সম্পাদক মোহাম্মদ হোসেন, সহসভাপতি মোহাম্মদ শহীদুল্লাহ ফকির প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন