ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ভারতে মুসলিম নির্যাতনের প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ৪:১২ পিএম

ভারতে মুসলমানদের ওপর নির্যাতনের প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উত্তর তেতুহী এলাকায় সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্যদয়ে সমাপ্ত হয়। শুক্রবার (৬ মার্চ) ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর শাখার ব্যানারে এ কর্মসূচিটি পালন করা হয়। বিক্ষোভ মিছিল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আসতে দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

মিছিল সেষে সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, ভারত ধর্মনিরপেক্ষতা ও গণতন্ত্রের মুখোশ পরে সাম্প্রদায়িক হিন্দুত্ববাদী রাষ্ট্র গঠনের জন্য নতুন নতুন আইন তৈরি করে ভারতেকে মুসলিম শূন্য করায় ঘৃন্য অপচেষ্টা চালাচ্ছে।

বিজেপির চত্রছায়ায় গড়ে উঠা উগ্রবাদী সংগঠন গুলো মুসলিমদের উপর নৃশংস হামলা চালাচ্ছে। দাঙ্গার সময় ১৩ হাজার কল দেয়ার পরেও পুলিশের নিরব ভূমিকা রাষ্ট্রীয় ষড়যন্ত্রের প্রমান বহন করে।

ইতহাস সাক্ষী দেয় যে মুসলমানদের রক্ষখেকো নরেন্দ্র মোদী একজন স্বীকৃত দাঙ্গবাজ। তাই শান্তি ও সম্প্রিতির এই বাংলাদেশে দাঙ্গাবাজ নরেন্দ্র মোদীর উপস্থিতি দেশ ও জাতির জন্য লজ্জাজনক। তাই তাকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অনুষ্ঠানে মোদীকে দাওয়াত না দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান বক্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন