ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় মোদির আগমন বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ৮:৪৩ পিএম

মাগুরায় ভারতের নয়াদিল্লিতে মসজিদে আগুন, মুসলমানদের ওপর সহিংস আক্রমণ, হত্যার প্রতিবাদে ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যেন বাংলাদেশে না আসেন সেই দাবিতে বিক্ষোভ মিছিল বের করে ইসলামী আন্দোলন বাংলাদেশ, মাগুরা জেলা শাখা।
শুক্রবার বিকাল ৩ টা ইসলামী আন্দোলন বাংলাদেশ, মাগুরা জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল শহরের ঐতিহাসিক নোমানী ময়দান থেকে শুরু করে চৌরঙ্গী মোড় হয়ে ভায়না মোড় হয়ে পুরা শহর প্রদক্ষিণ করে নোমানী ময়দানে সমাবেশ করে।

‘ভারতের দালালেরা হুঁশিয়ার সাবধান’- এ রকম বিভিন্ন স্লোগান দেয় বিক্ষোভকারীরা।

ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা শাখা কর্তৃক আয়োজিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা শাখার সংগ্রামী সহ সভাপতি মাও নাজিরূল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন হাফেজ মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা শাখা।বক্তব্য রাখেন মোঃ আরাফাত হোসেন,সাধারণ সম্পাদক ইসলামী যুব আন্দোলন, মাগুরা জেলা শাখা।

মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মেহরাব সভাপতি, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, জেলা শাখা মাগুরা। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দ। এসময় বক্তারা অবিলম্বে মোদির আমন্ত্রণ বাতিল করার জন্য সরকারের প্রতি বিশেষ ভাবে অনুরোধ করেন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন