বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নৌকা ডুবির ৯ ঘণ্টা পর লাশ উদ্ধার

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২০, ১২:০১ এএম

মাদারীপুর পৌর শহরের তরমুগুরিয়া বালুঘাট এলাকার কুমার নদে নৌকা ডুবে অপি আক্তার (১০) নামে এক শিশু নিখোঁজের নয় ঘন্টা পরে লাশ উদ্ধার করেছে এলাকাবাসী।
জানা যায়, গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে অপি আক্তার তার স্বজনদের সাথে কলেজ রোড এলাকা থেকে ভান্ডারিগান শুনতে নতুন মাদারীপুর রওনা হয়। এ সময় তরমুগুরিয়া বালুঘাট এলাকার কুমার নদ পাড়ী দেয়ার জন্য ৫ থেকে ৬ জন ডিঙ্গি নৌকায় ওঠে। যাত্রী বেশি হওয়ায় মাঝ পথে নৌকা ডুবে যায়। এসময় সাঁতার কেটে সবাই তীরে উঠলেও শিশু অপি নদীতে তলিয়ে যায়। খবর পেয়ে সদর থানা পুলিশ, ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে আসে। তবে ফায়ার সার্ভিসে ডুবুরী না থাকায় উদ্ধার কাজে তারা কোন সহযোগীতা করতে পারেনি। সারারাত এলাকাবাসী উদ্ধার কাজ চালিয়ে গেলে অবশেষে গতকাল শুক্রবার সকাল ৭ দিকে ঘটনাস্থল থেকে ৫০০ ফুট দূরে লাশ ভেসে ওঠে। অপি আক্তার মাদারীপুর শহরের ২নং শকুনি দারুসসালাদ কওমি মাদরাসার হাফিজির ছাত্রী ছিলেন। সে কলেজ রোড এলাকার সোহাগ মুন্সীর মেয়ে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।
নিহতের পরিবারের লোকেরা বলেন, ‘ফায়ার সার্ভিসে কোন ডুবুরি ছিলো না, তারা আমারদের কোন উপকারে আসেনি।’
ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা বলেন, ‘আমারদের কোন ডুবুরী ছিলো না। ফরিদপুর থেকে ডুবুরী এসেছিলো ততক্ষণে লাশ উদ্ধার হয়ে গেছে।’
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) বদরুল আলম মোল্লা বলেন, ‘ঘটনা শুনে আমি সাথে সাথে পুলিশ পাঠিয়েছি। তারা সারা রাতই ঘটনাস্থলে ছিলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন