শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রূপগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার : স্বামী পলাতক

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২০, ১২:০০ এএম


রূপগঞ্জে সুরভী নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার মনির হোসেনের ভাড়া বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। গৃহবধূর স্বামী জসিম উদ্দিন রানা পলাতক রয়েছে। বরগুনার পাথরঘাটা থানার পদ্মা করমজাতলা এলাকার জলিলের ছেলে জসিম উদ্দিন রানা।
সহকারী পুলিশ সুপার মাহিন ফরাজী জানান, মাদারীপুর সদরের চরমুগুরী এলাকার দেলোয়ার হোসেনের মেয়ে সুরভীর সঙ্গে জসিম উদ্দিন রানার মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ৬ মাস আগে তারা পালিয়ে বিয়ে করে। পরে রূপগঞ্জের কাঞ্চনে এসে একটি ভাড়া বাড়িতে বসবাস করছিলো। জসিম উদ্দিন রানা প্রাণ কোম্পানির এসআর পদে চাকরি করতো। সকালে জসিম উদ্দিন রানা তার শ্বশুর দেলোয়ার হোসেনকে মোবাইলে জানায় সুরভী অসুস্থ এবং তার অবস্থা খুবই খারাপ।
খবর পেয়ে মেয়ের মা-বাবা ও আত্মীয় স্বজনরা আসার আগে ভাড়া বাসার প্রতিবেশিরা সকাল থেকে সুরভীর ঘর তালাবদ্ধ দেখে জানালা দিয়ে উকি দিয়ে ডাকাডাকি করে।
কোনো সাড়া না পেয়ে ঘটনাটি পুলিশকে জানালে রাত ৯টার দিকে ঘরের তালা ভেঙে পুলিশ দেখে সুরভীর দেহ ঘরের মেঝেতে পড়ে আছে। পরে পুলিশ লাশটি উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠায়। নিহত গৃহবধূর শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় রাতেই নিহত সুরভীর বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন