শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জুমা শেষে মুসল্লিদের দোয়া চাইলেন রেজাউল-শাহাদাত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২০, ১২:০০ এএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশন-চসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী শান্তিপূর্ণ মেগাসিটি গড়ার অঙ্গিকার করে সবার দোয়া চেয়েছেন। অন্যদিকে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন তিনি নগরবাসীর সেবক হতে চান। গতকাল শুক্রবার প্রধান দুই দলের মেয়রপ্রার্থী জুমার নামাজ আদায় শেষে মুসল্লিদের সাথে কুশল বিনিময় করে তাদের দোয়া চান।
নৌকার প্রার্থী রেজাউল করিম চৌধুরী নগরীর মেহেদীবাগ সিডিএ জামে মসজিদে জুমার নামাজ, নাছিরাবাদ শাহী জামে মসজিদে এশার নামাজ আদায় করার পর শুলকবহর মাদরাসায় খতমে কোরান ও খতমে বোকারির দোয়া ও মোনাজাতে অংশ নেন। এ সময় তিনি মুসল্লিদের উদ্দেশ্যে বলেন, ইসলাম শান্তির ধর্ম। শান্তির ধর্মের ধারক, বাহক ও প্রচারক পরিবারের সন্তান হিসেবে আমার লক্ষ্য থাকবে চট্টগ্রামকে একটি সম্প্রীতি ও ভাতৃত্ববোধে জাগ্রত শান্তিপূর্ণ সমৃদ্ধ মেগাসিটির পথে এগিয়ে নিতে কাজ করা। এসময় আওয়ামী লীগের নেতারা তার সাথে ছিলেন।
ধানের শীষের প্রার্থী শাহাদাত হোসেন নগরীর পশ্চিম ষোলশহর আহমদিয়া সুন্নিয়া জামিয়া খানকায় জুমার নামাজ আদায় করেন। সেখানে তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন। তিনি বলেন, নগরবাসীর সেবা করতে সকলের সমর্থন চাই। পরে তিনি পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে অসুস্থ বিএনপি নেতাকর্মীদের দেখতে যান এবং তাদের চিকিৎসার খোঁজ-খবর নেন। এ সময় তার সাথে ছিলেন বিএনপি নেতা ইয়াছিন চৌধুরী লিটন, কামরুল ইসলাম প্রমুখ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন