ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

আমিরাতে প্রবাসীদের নিয়ে ব্যতিক্রমী ঈদ আনন্দ

প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে :
প্রবাসীদের ঈদ মানে কষ্টের-ঘুমিয়ে দিন পার করা, অথবা কর্মব্যস্ততায় ছুটে চলা। ঈদ আনন্দ তেমন একটা উপভোগ্য হয়ে ওঠে না প্রবাসীদের। তার পরও ঈদ বলে কথা। তাই ছোট পরিসরে হলেও প্রবাসীদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নেয়ার লক্ষ্যে ঈদ পুনর্মিলনীর আয়োজন করে আরব আমিরাতে বাংলাদেশি সামাজিক জনকল্যাণ ও আত্মনির্ভরশীল সংগঠন ‘অদম্য ২০০৫’।
গত বৃহস্পতিবার দেশটির আল আইন প্রদেশের অপরূপ সৌন্দর্যের আল জাহলি পার্কে আয়োজিত এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বিশেষ করে সংগঠনটির সকল সদস্যের গায়ে পরিহিত সাদা রঙের টি-শার্টের ওপর লাল-সবুজের অপূর্ব চিহ্ন নজর কাড়ে পার্কে আসা ভিনদেশী দর্শনার্থীদের। মনে হলো বিদেশের মাটিতে লাল-সবুজের চমৎকার ছোট এক টুকরো বাংলাদেশ। পার্কে আসা অসংখ্য প্রবাসীর উপস্থিতি আর ঈদপরবর্তী ব্যতিক্রমী এমন আয়োজন যেন ঈদেরই আনন্দ।
পার্কে সংগঠনটির একটি সভাও অনুষ্ঠিত হয়। এতে সংগঠনটির সহসভাপতি সাংবাদিক কামরুল হাসান জনির সভাপতিত্বে ও সামছুদ্দিন হায়দারের উপস্থাপনায় বক্তব্য রাখেন সংগঠনের প্রবাসী সম্পাদক আবদুল হালিম, কার্যনির্বাহী সদস্য আরিফ হোসেন আরিফ, খুরশেদ আলম, আনোয়ার হোসেন সবুজসহ সংগঠনের নেতৃবৃন্দ ও অন্যান্য প্রবাসী নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন