শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মোদি আসবেন এটা আমাদের জন্য সম্মানের

টাঙ্গাইলে কৃষিমন্ত্রী

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ১২:০১ এএম

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, ১৭ মার্চ আমরা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করতে যাচ্ছি। সেটাকে ব্যর্থ করার জন্য নানা ষড়যন্ত্র চলছে। সম্প্রতি দিল্লিতে সংখ্যালঘু মুসলিমদের ওপর দুঃখজনক ঘটনা ঘটেছে। তার জন্য আমরা অবশ্যই ব্যথিত, আমরা অবশ্যই এটার নিন্দা জানাই। কিন্তু আমরা এখানে ভারতের প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছি। ভারত স্বাধীনতা যুদ্ধে আমাদের এক কোটি মানুষকে খাবার দিয়েছে, আশ্রয় দিয়েছে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে সেই ভারতের প্রধানমন্ত্রী আসবেন এটা আমাদের জন্য সম্মানের। নরেন্দ্র মোদি এখানে ভারতের প্রতিনিধিত্ব করবেন।

গতকাল দুপুরে প্রেসক্লাবের বঙ্গবন্ধু ভিআইপি মিলনায়তনে টাঙ্গাইল প্রেসক্লাবের ২০২০-২১ সালের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যদের পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন টাঙ্গাইল-৮ আসনের এমপি জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল-৫ আসনের এমপি ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-২ আসনের এমপি তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার শফিকুল ইসলাম ও টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন।
স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা। অনুষ্ঠান সঞ্চালনা করেন অরণ্য ইমতিয়াজ ও মালেক আদনান। পরে র‌্যাফেল ড্রসহ টাঙ্গাইল প্রেসক্লাবের অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন