বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পরিকল্পিত নগরী গড়তে চাই : রেজাউল ভোটকেন্দ্র পাহারা দিতে হবে : বিএনপি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ১২:০০ এএম

চসিক নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী বলেছেন, মহান রাব্বুল আলামিনের দোয়ায় বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে বৃহত্তর পরিসরে চট্টগ্রাম নগরবাসীর সেবা করার সুযোগ করে দিয়েছেন। মেয়র নির্বাচিত হলে আমি সবসময় সর্বস্তরের মানুষের জন্য কর্পোরেশনের দুয়ার খোলা রাখব। সকলের মতামতের সমম্বয় সাধন করে একটি পরিকল্পিত নগরী গড়ে তুলতে কাজ করবো।
গতকাল (শনিবার) নগরীর চান্দগাঁও ওয়াছিয়া আহমদিয়া সুন্নিয়া মাদরাসার অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মাদরাসার অধ্যক্ষ ছৈয়দ মুহাম্মদ আবু ছালেহ’র সভাপতিত্বে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ কাজী মুহাম্মদ মুফিজুর রহমান, কাউন্সিলর এম আশরাফুল আলম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এম শামসুল আলম প্রমুখ।
এদিকে বিএনপিধানের শীষ প্রতীকে মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের সমর্থনে মতবিনিময় সভায় মহানগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, ধানের শীষে ভোট দিয়ে ফলাফল ঘোষণা পর্যন্ত কেন্দ্র পাহারা দিবে হবে। গণতন্ত্র ও খালেদা জিয়ার মুক্তির আন্দোলন বেগবান করতে ডা. শাহাদাতকে বিজয়ী করতে হবে। গতকাল লালখান বাজার ওয়ার্ডে খুলশী থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড বিএনপির সভাপতি এড. আবুল কাশেম মজুমদার, সাধারণ সম্পাদক মোঃ নাছিম আহমেদ চৌধুরী, ইয়াছিন চৌধুরী লিটন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন