ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পুলিশ সুপারের সাহায্য প্রার্থনা আইনজীবীর

স্টাফ রিপোর্টার, নরসিংদী : | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ১২:০০ এএম

সন্ত্রাসী চক্রের হাত থেকে জানমালের নিরাপত্তার জন্য পুলিশ সুপারের নিকট লিখিত আবেদন জানিয়েছেন অ্যাডভোকেট শফিকুল ইসলাম কামাল নামে নরসিংদী জজ কোর্টের এক আইনজীবী।
জানা গেছে, নরসিংদী শহরের ইনডেক্স প্লাজায় ঢাকায় বসবাসকারী এক বোনের কয়েকটি দোকান ও ফ্লাট দেখাশোনা করেন শফিকুল হক কামাল। সেই সূত্রে তার প্লাজায় যাতায়াত। কয়েক মাস পূর্বে শিহাব নামে স্থানীয় এমপির এক ভাতিজা কোন এক ব্যবসায়ীর নিকট থেকে জোরপূর্বক ২০ হাজার টাকা চাঁদা আদায় করে। এরপরে পুলিশ তাকে ধরে চাঁদার টাকা উদ্ধার করে।
ঘটনাক্রমে এমপির ভাতিজা শিহাব ঘটনাটির জন্য অ্যাডভোকেট কামালকে দায়ী করে।
শিহাব রাজনৈতিক ক্ষমতাবলে ইনডেক্স প্লাজার সভাপতি তার বড় ভাই গৌরব, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সুমন খন্দকার, কোষাধ্যক্ষ নজরুল ইসলামকে নিয়ে এক বিচারের আয়োজন করে। তারা অ্যাডভোকেট কামালকে এই বিচারে ডেকে নিয়ে তার ওপর কোন প্রমাণ ছাড়াই দায় চাপায়।
অ্যাডভোকেট কামাল বিচারটি চ্যালেঞ্জ করলে তারা কোনো প্রমাণাদি দেখাতে পারেনি। এরপরও তারা অ্যাডভোকেট কামালকে দায়ী করে বিভিন্ন হুমকি-ধামকি দিতে থাকে। তারা এই বলে হুমকি দেয় যে অ্যাডভোকেট কামাল যদি ঢাকায় গিয়ে শিহাবের চাচা নরসিংদীর এমপির নিকট দোষ স্বীকার না করে তবে যেকোনভাবে তার বিচার করবে। এমনকি তারা অ্যাডভোকেট কামালকে খুন করতেও দ্বিধা করবে না। এই অবস্থায় অ্যাডভোকেট কামাল জানমালের নিরাপত্তা হারিয়ে বাধ্য হয়ে ঘটনাটি লিখিতভাবে নরসিংদী পুলিশ সুপারকে জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন