ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬, ০৪ শাবান ১৪৪১ হিজরী

খেলাধুলা

আইপিএলে খেলবেন না ওকস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ১২:০০ এএম

ক্রিকেটবিশ্বের অনেক বড় খেলোয়াড়ই সুযোগ পান না আইপিএলে। কিন্তু ক্রিস ওকস সুযোগ পেয়েও সরে দাঁড়ালেন! এবারের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলার কথা থাকলেও ইংলিশ পেসার সরে দাঁড়ানোর খবর দিয়েছে ব্রিটিশ গণমাধ্যম দ্য গার্ডিয়ান। গত ডিসেম্বরের নিলামে ১ কোটি ৫০ লাখ রুপিতে তাকে কিনেছিল দিল্লি। ২০১৮ সালের আগস্টের পর কোনও টি-টোয়েন্টি না খেলেও তার দল পাওয়াটা ছিল বিস্ময়কর। আন্তর্জাতিক ক্রিকেট ধরলে ইংল্যান্ডের জার্সিতে ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণে তিনি খেলেছেন আরও আগে, ২০১৫ সালের নভেম্বরে। এরপরও দিল্লির প্রধান কোচ রিকি পন্টিং তাকে দলে টেনে নেন।

যদিও ২৯ মার্চ শুরু হতে যাওয়া আইপিএলে খেলবেন না তিনি। গণমাধ্যমটি আরও জানিয়েছে, দিল্লি ক্যাপিটালসকে ওকস জানিয়েছেন পারিবারিক কারণে তিনি খেলতে পারবেন না। এবারের মৌসুমে দেশের বাইরে মাত্র দুটি টেস্ট খেলার সুযোগ হয়েছে ওকসের। সামনের শ্রীলঙ্কা সিরিজেও একাদশে থাকতে লড়াই করতে হবে দলের অন্য তিন পেসারের সঙ্গে। ওকস তাই আগামী গ্রীষ্মকে ‘টার্গেট’ বানিয়েছেন। সামনের গ্রীষ্মে ইংল্যান্ড খেলবে ছয় টেস্ট, শুরু হবে ৪ জুন ওয়েস্ট ইন্ডিজকে দিয়ে।

আইপিএলে দুই মৌসুম খেলেছেন ওকস। ২০১৭ সালে কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে নিয়েছিলেন ১৭ উইকেট, ইকোনমি ছিল ৮.৭৭। তবে ২০১৮ সালে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুর হয়ে সময়টা ভালো যায়নি তার। খেলতে পেরেছিলেন মাত্র ৫ ম্যাচ, ওভার প্রতি খরচ ১০.৩৩ রান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন