শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

লিভারপুলের ত্রাতা সালাহ-মানে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ১২:০০ এএম

প্রথমার্ধের শুরুতেই পিছিয়ে পড়ে লিভারপুল। কিন্তু ঠিক তখনই দলের ত্রাতা দয়ে দাঁড়ালেন মোহাম্মদ সালাহ ও সাদিও মানে। দ্বিতীয়ার্ধে গোলের দেখা পায়নি কোন দলই। গতকাল আনফিল্ডে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে অবনমন অঞ্চলে থাকা দল বোর্নমাউথের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে ইয়ুর্গেন ক্লপের দল।

ঘরের মাঠে মাত্র নয় মিনিটেই গ্যালারির সকল দর্শককে স্তব্ধ করে দেন কালুম উইলসন। লিভারপুলের ঘরের মাঠে শুরুতেই পিছিয়ে পরে দলটি। ম্যাচের দৈর্ঘ যখন ২৫ মিনিট তখন জালের দেখা পেলেন মিশরীয় ফরোয়ার্ড সালাহ। তার গোলে ম্যাচে সমতা ফেরায় ক্লপের শীর্ষ্যরা। এর আট মিনিট পরেই আরেক গোল আদায় করে নেন সেনেগালের ফরোয়ার্ড মানে।

দ্বিতীয়ার্ধে আক্রমনের ধাঁচ বাড়ায় দু’দলই। তবে নিশ্চিত গোল হজম করা থেকে বেঁচে যায় স্বাগতিকরা। ডিফেন্ডারদের প্রচেষ্টায় শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছাড়ে লিভারপুল। এই ম্যাচ জয়ের পর ২৯ খেলায় ৮২ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকল সালাহ-মানের দল। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৫৭। তারা খেলেছে ২৭টি ম্যাচ। আর এই ম্যাচে হেরে অবনমন অঞ্চল থেকে রেব হতে পারল না বোর্নমাউথ। ২৯ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে তারা আছে ১৮তম স্থানে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন