ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

ব্যবসা বাণিজ্য

ঢাকা থেকে সিলেটে প্রতিদিন তিনটি ফ্লাইট ইউএস-বাংলার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ৫:০৬ পিএম

বাংলাদেশের অন্যতম বেসরকারী বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স, আগামী ২৯ মার্চ থেকে ঢাকা-সিলেট রুটে প্রতিদিন ৩টি ফ্লাইট পরিচালনার সিদ্বান্ত নিয়েছে। বর্তমানে ঢাকা-সিলেট রুটে প্রতিদিন ২টি ফ্লাইট পরিচালনা করছে। যাত্রী সাধারনের অতিরিক্ত চাহিদার কারনে ২৯ মার্চ থেকে প্রতিদিন অতিরিক্ত ১টি ফ্লাইট বৃদ্ধি করে মোট ৩টি ফ্লাইট পরিচালিত হবে ঢাকা-সিলেট-ঢাকা রুটে, যা যাত্রীদের চাহিদাকে পরিপূর্ণতা দিতে সহায়তা করবে।

২৯ মার্চ থেকে প্রতিদিন সকাল ১০টা ৪৫মিনিট, দুপুর ১২টা ৪৫মিনিট, সন্ধ্যা ৬টা ১৫মিনিট ঢাকা থেকে সিলেট এবং সিলেট থেকে ঢাকায় প্রতিদিন দুপুর ১২টা ০৫মিনিট, ২টা ০৫মিনিট ও সন্ধ্যা ৭টা ৩০মিনিটে ফ্লাইট চলাচল করবে। ঢাকা থেকে সিলেটের নূন্যতম ভাড়া ২৭০০ টাকা (সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ)।

বর্তমানে ইউএস-বাংলার বিমানবহরে মোট তেরোটি এয়ারক্রাফট রয়েছে, যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, ছয়টি ব্র্যান্ড নিউ এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট। সিলেট ছাড়াও বর্তমানে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, রাজশাহী, যশোর ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। এছাড়া ইউএস-বাংলা আন্তর্জাতিক রুট ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে কলকাতা, চেন্নাই, দোহা ও মাস্কাট রুটে ফ্লাইট চলাচল করছে।

বিস্তারিত তথ্য জানার জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো সেলস্ অফিসে যোগাযোগ করার জন্য বল হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন