মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভারতের প্রধানমন্ত্রীর আগমনে কেউ যাতে অপ্রীতিকর কর্মকাণ্ড ঘটাতে না পারে সে জন্য আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত -স্বরাষ্ট্রমন্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ৫:২৭ পিএম

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমরা স্বাগত জানাই এবং রাষ্ট্রীয় মর্যাদায় তাকে বরন করা হবে। তার নিরাপত্তর জন্য সারাদেশে সশস্ত্র বাহিনীর পাশাপাশি আমাদেরও বাহিনী সার্বক্ষনিক কাজ করে যাবে। যাতে কোন রকম কোন অপ্রতিকর বা অহেতুক ঝামেলা করে নিরাপত্তার বিঘœ ঘটিয়ে কোন অহেতুক কর্মকান্ড ঘটাতে না পারে সে জন্য আইনশূংখলা বাহিনী প্রস্তুত রয়েছে। তিনি রবিবার বেলা ১২টায় নওগাঁয় গণপূর্ত বিভাগের বাস্তবায়নে ৮ কোটি ১০লাক্ষ টাকা ব্যায়ে ধামইরহাটে থানা ভবন নির্মাণ কাজের ফলক উন্মোচন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন। এসময় মন্ত্রী সিমান্তে হত্যা কান্ড বেড়ে যাওয়ার প্রশ্নের জবাবে বলেন, ভারতীয় স্বরাষ্ট্রীয় মন্ত্রীর সাথে আমার প্রায় কথা হয় সিমান্ত হত্যা বন্ধের জন্য। তবে সিমান্তে গত বছর এবং এই বছর সীমান্তে হত্যাকান্ড বেড়েছে আমরা এই নিয়ে আলাপ আলোচনা করে আগের মত জিরো টলারেন্সে নিয়ে যাওয়ার জন্য বিজিবি এবং বিএসএফ কথা হচ্ছে। উক্ত অনুষ্ঠানে পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, শহীদুজ্জামান সরকার এমপি, ইসরফিল আলম এমপি, ছলিম উদ্দিন তরফদার এমপি, ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন এমপি, পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি এ,কে,এম হাফিজ আকতার, নওগাঁর জেলা প্রশাসক হারুন অর-রশীদ প্রমুখ।
পরে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ৫৬জন চোরকারবারী ও মাদক ব্যাবসায়ীরা আতœাসমর্পন করে। এসময় আতœাসমর্পন চোরকারবারী ও মাদক ব্যাবসায়ীদের ফুল দিয়ে শুভেচ্ছা ও শপথ বাক্য পাঠ করানো হয়। পরে বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রী ধামইরহাট সরকারী এম,এম কলেজ মাঠে জনসভায় বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ৮ মার্চ, ২০২০, ৫:৪৬ পিএম says : 0
Security force in our Beloved Country should fear Allah......
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন