শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মোদিকে স্বাগত জানাবে জাপা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ১২:০২ এএম

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে স্বাগত জানাতে প্রস্তুতি রয়েছে জাতীয় পার্টি বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান জিএম কাদের। গতকাল এক বিবৃতিতে তিনি বলেছেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আমাদের দেশ ও জাতির ভারতীয় জনগণ ও সরকারের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো কর্তব্য। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও তার সফরসঙ্গীদের আমরা বাংলাদেশে স্বাগতম জানাচ্ছি। মুজিব বর্ষ উপলক্ষে মোদীর আগমনে আমরা আনন্দিত।
জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর দ্বিপাক্ষিক সম্পর্ক আরও সুমুধুর ও বেগবান করতে বলিষ্ঠ ভ‚মিকা রাখবে। এর মাধ্যমে দু’দেশের মধ্যকার অনিষ্পত্তি বিষয়গুলোর তড়িৎ সমাধান সম্ভব হবে বলে আমরা বিশ্বাস করি। গতকাল রোববার মুজিব বর্ষ উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রীর আগমন নিয়ে এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।
জিএম কাদের বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব কোনো দলের একক সম্পদ নয়। তিনি দলমত নির্বিশেষে বাঙালি জাতির সম্পদ। তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি। বঙ্গবন্ধুর জীবনে সবচেয়ে বড় অর্জন বাঙালি জাতির জন্য একটি স্বাধীন দেশ বাংলাদেশ। এ অর্জনে আমাদের প্রতিবেশী দেশ ভারতের জনগণ ও সরকার সর্বাত্মক সহযোগিতা প্রদান করেছে। বিপদে পাশে দাঁড়িয়েছে। এক কোটি শরণার্থীকে আশ্রয় দিয়েছে, নিরাপত্তা দিয়েছে, আহার-বাসস্থানের ব্যবস্থা করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mujjammil Faruq ১০ মার্চ, ২০২০, ৭:৫৭ এএম says : 0
তোরা জাপারা জীবন বাঁচাতে গিয়ে ইসলাম ও মুসলমানকে মরণ কামড় দিলি। কিন্তু কোন লাভ হবেনা, হুসাইন মুহাম্মাদ এরশাদই যখন পারে নাই, তোগো ভাত আছে ব্যাটা।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন