ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬, ০৪ শাবান ১৪৪১ হিজরী

খেলাধুলা

করোনা আতঙ্ক : আইপিএল পেছানোর দাবি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ৫:০৯ পিএম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) মাঠে গড়াপনোর কথা ২৯ মার্চ থেকে। উদ্বোধনী দিনে মু্ম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হওয়ার কথা রয়েছে মুম্বাই ইন্ডিয়ানস ও চেন্নাই সুপার কিংসের। টি-টোয়েন্টির জমজমাট এই আসর নিয়ে শুরু হয়েছে ধোঁয়াশা। করোনাভাইরাসের আতঙ্কের কারণে শঙ্কার মুখে এবারের আয়োজন।

যদিও ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থার (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি জানিয়েছেন, নির্ধারিত সূচিতেই অনুষ্ঠিত হবে আইপিএল। টুর্নামেন্ট সুষ্ঠ ভাবে আয়োজন করার জন্য সবরকম ব্যবস্থা নেয়া হয়েছে বোর্ডের পক্ষ থেকে।

বিসিসিআইয়ের পক্ষ থেকে জানানো হয়, সরকারের সঙ্গে করোনা সংক্রান্ত আলোচনা করেছে আইপিএল গভর্নিং কাউন্সিল। সতর্ক করা হয়েছে সব ফ্র্যাঞ্চাইজিকেও।

যদিও আইপিএল পেছানোর দাবি তুলেছে মহারাষ্ট্র সরকার। ওয়াংখেড়ে স্টেডিয়ামটি মহারাষ্ট্রের অধীনেই রয়েছে। করোনার কারণে আইপিএল স্থগিত করার দাবি তুলেছেন রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে।

করোনা রোধে জনসমাগম হয় এমন জায়গা এড়িয়ে চলার পরামর্শ দিচ্ছেন চিকিৎসকরা। একই সুর মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রীর গলায়ও।
তিনি বলেন, ‘এক জায়গায় অনেক মানুষ একত্রিত হলে করোনাভাইরাস ছড়ানোর সম্ভাবনা তৈরি হয়। আইপিএলের মতো আয়োজন কয়েক দিন পরেই হওয়া উচিৎ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন