বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় গুলিতে নিহত সন্ত্রাসী কবির হোসেন মিনকো

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ১০:৪২ এএম

বগুড়া শহরের কলোনী এলাকার সন্ত্রাসী কবির হোসেন মিনকো (৪০) গুলিতে নিহত হয়েছে । সোমবার দিবাগত রাত দেড়টার দিকে শহরতলীর ভাটকান্দি এলাকা থেকে পুলিশ তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে জানায় ।
এই ঘটনার বিবরণ দিয়ে বগুড়ার পুলিশ জানিয়েছে , সোমবার দিবাগত রাত দেড়টার দিকে শহরতলীর ভাটকান্দি এলাকায় প্রচন্ড গোলাগুলির শব্দে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া ) সনাতন চক্রবর্ত্তির নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় এবং একজনকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পায় । এরপর তাকে শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় । কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা দেয় ।
এসময় সেখানে উপস্থিত লোকজন নিহত ব্যক্তিকে কলোনী এলাকার সন্ত্রাসী কবির হোসেন মিনকো (৪০) বলে শনাক্ত করে। তার বিরুদ্ধে বগুড়া সদর ও শাজাহানপুর থানায় ১৫টি হত্যা , হামলা, দখল ও চাঁদাবাজীর মামলা রয়েছে বলেও জানিয়েছে পুলিশ ।
এছাড়াও ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, ৮ রাউন্ড রিভলবারের গুলি, একটি ওয়ান শুটার গান, একটি লম্বা চাপাতি এবং একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করেছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন