বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে পৌর মেয়রের বাড়িতে দুর্ধর্ষ চুরি

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ১:১৪ পিএম

সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল গণির বাড়িতে রাতের আধারে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। তবে পৌর মেয়রের দাবী পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যার উদ্দেশ্যে এসেছিল দুর্বৃত্তরা। সোমবার দিবাগত রাতে পৌর এলাকার জি/২, ব্যাংক কলোনি মহল্লার ভবনে এ ঘটনা ঘটে।
সরেজমিনে দেখা গেছে, চার তলার ভবনটির চতুর্থ তলায় মেয়রের ছোট ছেলে তুষারের ফ্লাটের পিছনের জানালার গ্রিল ভাঙ্গা। একই কায়দায় দ্বিতীয় তলায় মেয়রের ফ্লাটের জানালার গ্রিল ভাঙ্গা রয়েছে। বাড়িটিতে সিসি ক্যামেরা থাকলেও সেগুলো বিকল অবস্থায় রয়েছে দাবী মেঝ ছেলে কামরুল হাসান শাহীনের। বাড়িটিতে দুইজন নিরাপত্তাকর্মী থাকলেও কোন কিছুই আঁচ করতে পারেনি তারা।
সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল গণি বলেন, পূর্ব শত্রুতার কারনে আমাকে হত্যার উদ্দেশ্যে দূবৃত্তরা বাড়ির দ্বিতীয় তলার পূর্ব পাশের গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে। কিন্তু রাতে আমি পশ্চিম পাশের রুমে ঘুমিয়েছিলাম বিধায় বেঁচে গেছি।
তিনি আরও বলেন, চতুর্থ তলায় ছোট ছেলে তুষারের জানালার গ্রীল কেটে আলমারী ভেঙ্গে স্বর্ণালংকার নগদ টাকা নিয়ে গেছে। ছেলেও রাতে অন্য রুমে ছিল।
ঘটনাস্থলে উপস্থিত সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পাভেল মোল্লা জানান, জানালার গ্রীল কেটে দূবৃত্তরা ভিতরে প্রবেশ করে স্বর্ণালংকার, নগদ টাকা নিয়েছে। তবে কি পরিমান স্বর্ণালংকার ও টাকা খোয়া গেছে তা হিসেব না করা পর্যন্ত বলা যাচ্ছে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন