ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর হাতিয়া ও কবিরহাটে বিএনপি-শিবির নেতাসহ ৪জন গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ২:৪৫ পিএম

হাতিয়া ও কবিরহাট উপজেলার পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে এক বিএনপি নেতা ও ৩ শিবির কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় শিবির কর্মীদের কাছ থেকে ৩ পাতা কর্মী নির্দেশিকা ফরম, ১১২টি সমর্থক ফরম, ১৩টি প্রতিবেদন ফরম, ২০১৮-১৯ সালের আয়-ব্যয়ের হিসেব, বাইডিং ও একটি রেজিস্ট্রার খাতা উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো, হাতিয়া পৌর বিএনপির সভাপতি কাজী আব্দুর রহিম, কবিরহাট উপজেলার পশ্চিম সোনাদিয়া ওয়ার্ড ছাত্রদলের সভাপতি বর্তমান শিবির কর্মী ও শহীদ উল্যার ছেলে মির্জা আশরাফ মাসুদ (২৪), পশ্চিম রাজুরগাও এনায়েত উল্যার ছেলে শিবির কর্মী এনামুল হক (১৮) ও সুবর্নচর উপজেলার চরক্লার্কের ছেরাজুল হকের ছেলে শিবির সাথী ফজলুল রহমান মামুন (২১)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় হাতিয়ার ওছখালি বাজারে অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত আসামী বিএনপি নেতা মাওলানা কাজী আব্দুর রহিমকে গ্রেপ্তার করা হয়েছে।

অপরদিকে, জেলার কবিরহাট উপজেলার লেদু কোম্পানীরহাট বাজারের মাওলানা আব্দুর রশিদ নূরানী কুরআন শিক্ষা কোচিং সেন্টারে গোপন বৈঠককালে অভিযান চালিয়ে শিবিরের বিভিন্ন ফরম, ব্যাইডিং ও রেজিস্ট্রার খাতাসহ তিন শিবির কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কবিরহাট থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

হাতিয়া থানার ওসি আবুল খায়ের ও কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন