ঢাকা, বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১ হিজরী

খেলাধুলা

আইপিএল বাতিলের দাবিতে হাইকোর্টে মামলা

আইপিএল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ৪:২২ পিএম

করোনা আতঙ্কের মধ্যেই ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি (বিসিসিআই) সভাপিত বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি জানিয়েছিলেন, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) পিছিয়ে দেওয়ার কারন নেই। কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ডের অস্বস্তি বাড়িয়ে এবার আইপিএল বন্ধের দাবি জানিয়ে মাদ্রাজ হাইকোর্টে দায়ের হলো জনস্বার্থ মামলা। আগামী ২৯ মার্চ থেকে শুরু হতে চলা এই টি-টোয়েন্টি লিগ বাতিলের দাবিতে গতকাল (মঙ্গলবার) এই জনস্বার্থ মামলা দায়ের করেছেন আইনজীবী জি অ্যালেক্স বেনজিগার।

দু’দিন আগেই মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী সরকারের তরফে আইপিএল স্থগিত করা নিয়ে আলোচনা করার কথা জানিয়েছিলেন। তারপরেই এই জনস্বার্থ মামলা দায়ের হওয়ায় অস্বস্তিতে বিসিসিআইয়ের আইপিএল গভর্নিং কমিটি।

মামলাকারী আবেদন আদালতকে জানিয়েছেন, ‘বিশ্ব স্বাস্থ্য সংস্থার তরফে ওয়েবসাইটে প্রকাশিত যে, করোনা ভাইরাসের কোনো প্রতিষেধক আবিষ্কার হয়নি। গোটা দুনিয়ায় দ্রুত হারে এই ভাইরাস ছড়াচ্ছে। একাধিক দেশে মহামারির আকার নিয়েছে করোনা।’

তিনি বিসিসিআই-কেও আইপিএল বাতিল করার আবেদন করেছিলেন। পাশাপাশি বিভিন্ন রাজ্য প্রশাসনকেও জানিয়েছিলেন। কিন্তু কোথা থেকেও কোনো সাড়া না পেয়ে বাধ্য হয়ে মামলা দায়ের করেছেন ওই আইনজীবী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন