শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জয়পুরহাটে মাটির স্তূপে চাপা পড়ে নিহত ২ ও আহত ২

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ৫:৫৪ পিএম

জয়পুরহাট সদর উপজেলার মল্লিকপুর আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে মাটি চাপা পড়ে ২ জন ট্রাক্টর শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ২জন আহত হয়েছেন । বুধবার দুপুরে মল্লিকপুর আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে এ দূর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিকরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার ইছুয়া নয়াপাড়া গ্রামের মৃত কলিমুদ্দিনেরর ছেলে আব্দুল কুদ্দুস (৪৫) ও পাশর্^বর্তী নওগাঁর ধাম্ইুরহাট উপজেলার উত্তর জাহানপুর গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে আতিয়ার হোসেন (৩৫)। আহত শ্রমিকরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার চিরলা গ্রামের মনসুর হোসেনের ছেলে বাবু হোসেন (২৫) ও ধামুইরহাট উপজেলার জাহানপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে রায়হান হোসেন (২৫)।

জয়পুরহাট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুস সালাম জানান, মল্লিকপুর আদর্শ উচ্চবিদ্যালয়ের একটি নির্মানাধীন ভবনের খনন করা মাটি স্তুপ করে রাখা হয়। সেখান থেকে ট্রাক্টর যোগে মাটিগুলি বিদ্যালয় দপ্তরী রাসেল হোসেনের পুকুরে ভরাট করার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। এরই এক পর্যায়ে মাটিগুলো সরানোর সময় ৪ ট্রাক্টর শ্রমিক স্তুপের উপর থেকে ধ্বসে পরা মাটির নিচে চাপা পরেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে দূর্ঘটনা কবলিতদের উদ্ধারের পর ২ শ্রমিকের মৃত নিশ্চিত করেন এবং আহত অপর ২ শ্রমিককে গুরুতর আহত অবস্থায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করিয়ে দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন