বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বনানীতে ব্যবসায়ী খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ১২:২৪ এএম

রাজধানীর বনানী এলাকা থেকে শেহজাত খান হাসান (৪৫) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে বনানী থানাধীন কাঁচাবাজারস্থ হোটেল সুইট ড্রীমের সামনে থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা তাকে মারধর করে হত্যা করা হয়েছে।

নিহত শেহজাত খান হাসান কিশোরগঞ্জ জেলার বাজেদপুর উপজেলার বাসিন্দা নজরুল ইসলাম খানের ছেলে। বর্তমানে তিনি রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ডি বøকের ১০৭/৮০/২ নম্বর বাসায় বসবাস করেন।
জানা গেছে, গত মঙ্গলবার রাতে বনানীর কাঁচাবাজারস্থ হোটেল সুইট ড্রিমের সামনে দুর্বৃত্তরা তাকে মারধর করে। ওই সময় তার মৃত্যু হয়। পরে গতকাল সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের চাচাতো বোন ফারজানা আক্তার শারমিন জানান, শেহজাত এক্সপোর্টের-ইমপোর্টের ব্যবসা করতেন। সেই সুবাধে তিনি স্ত্রী দিপ্তীকে নিয়ে বসুন্ধরা আবাসিক এলাকায় বসবাস করতেন। প্রথম স্ত্রী হিরা ও তার মেয়ে আমেরিকায় থাকেন। গত কয়েকদিন আগে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়িতে গিয়েছিলেন।

তিনি বলেন, গতকাল সকালে পুলিশের কাছ থেকে তার মৃত্যুর খবর পেয়েছি। তবে তাকে কে বা কারা হত্যা করেছে, কেন করেছে তা বলতে পারছি না। এছাড়া কারো সাথে তার শত্রæতা ছিল কি না সেটাও আমাদের জানা নেই। তবে ব্যবসার জন্য কারো সাথে শত্রæতা থাকতে পারে বলেও মনে করেছেন তিনি। তবে গতকাল রাত আটটা পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি।
বনানী থানার এসআই মোহাম্মাদ মোখলেসুর রহমান জানান, তার দুই হাতের কব্জি ও নাভির নিচে কালো দাগ রয়েছে। রক্তাক্ত ক্ষত রয়েছে ডান হাতের আঙুলে। তবে এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন