বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আনোয়ারায় দুই ইউনিয়নে আগুনে পুড়লো পাঁচ বসতঘর

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ২:২৪ পিএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চাতরী ও পরৈকোড়া ইউনিয়নে পৃথক-পৃথকভাবে আগুণে লেগে ৫টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার (১২ মার্চ) সকাল সাড়ে ১০ টায় চাতরী ও বুধবার দিবাগত রাতে সাড়ে বারোটায় অগ্নিকা-ের ঘটনা ঘটে। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।
চাতরী ইউনিয়নের কেয়াগড় গ্রামের পরিমল দত্তের বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুণ লেগে মৃত রঞ্জত্ত লাল দত্তের পুত্র পরিমল দত্ত, নির্মল দত্ত ও শ্যামল দত্তের বসত ঘর এবং বুধবার রাত সাড়ে বারোটায় পরৈকোড়া ইউনিয়নের মাহাতা পশ্চিম পাড়া চৌধুরী বাড়িতে রান্না ঘরের চুলার আগুন লেগে নসু মিয়ার পুত্র মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও ব্যাংকার মোহাম্মদ ওমর ফয়েজ চৌধুরীর ঘর পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে আনোয়ারা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে আনুমানিক ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।
আনোয়ারা ফায়ার সার্ভিসের ইনর্চাজ দুলাল মিত্র জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে চাতরী ইউনিয়নে তিন বসতঘর ও পরৈকোড়া ইউনিয়নে রান্না ঘরের চুলার আগুণ লেগে দুই বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের কর্মীরা দুইঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন