শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে নদী থেকে হাত-পা বাঁধা লাশ উদ্ধার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ৪:৩৬ পিএম

বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়নের টেংরা (দাসপাড়া গ্রামের) যতিন্দ্র কুমার দাস (৫৫) নিখোজের ৪দিন পর হাত পা বাঁধা অবস্থায় বাসিয়া নদী থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। তিনি মৃত হরেন্দ্র কুমার দাসের পুত্র। এ ঘটনায় এলাকার হিন্দু সম্প্রদায়ের মধ্যে আতংঙ্ক বিরাজ করছে। গত (৮ মার্চ) তিনি নিখোঁজ হয়েছিলেন। তার আতœীয় স্বজনরা অনেক খোজাখুজি করে তাকে পাননি। বৃহস্পতিবার টেংরা গ্রামের পাশে বাসিয়া নদীতে একটি লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। আতœীয় স্বজন লাশটি যতিন্দ্র কুমার দাসের বলে সনাক্ত করেন। সুরতহাল রিপোর্ট তৈরী করে পুলিশ ময়না তদন্তের জন্য লাশ ওসমানী হাসপাতালে প্রেরণ করে।
শত্রুতাবশত তাকে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। টেংরা গ্রামের বাসিন্দা সিতার মিয়া জানান, নিরিহ এ লোকটিকে কি কারনে হত্যা করা হয়েছে তা এ মুহুর্তে বলা যাচ্ছেনা। আমরা হত্যাকারিদের বিচার চাই।
লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, যতিন্দ্র কুমারকে হত্যা করা হয়েছে, এটা প্রায় নিশ্চিত। আমরা ময়না তদন্তের জন্য লাশ মর্র্গে প্রেরণ করেছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন