ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬, ০৪ শাবান ১৪৪১ হিজরী

খেলাধুলা

আইপিএলের চূড়ান্ত সিদ্ধান্ত ১৪ মার্চ

আইপিএল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ৪:৪৩ পিএম

বিশ্ব স্বাস্থ্য সংস্থা ইতোমধ্যে করোনাভাইরাসকে বৈশ্বিক মহামারি ঘোষণা করেছে। এ কারণে ১৫ এপ্রিল পর্যন্ত সব ধরনের বিদেশি ভিসায় নিষেধাজ্ঞা জারি করেছে ভারত সরকার। তবে নিষেধাজ্ঞার বাইরে থাকবে শুধু কূটনৈতিক ও চাকরির ভিসা। আর তাই এ সময়ের আগে কোনো বিদেশি ক্রিকেটার এবারের আইপিএলে অংশ নিতে পারছেন না। আর তাতেই নির্ধারিত সময়ে আইপিএল শুরু হওয়া নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।

মুম্বাইয়ে ১৪ মার্চ বৈঠকে বসবেন আইপিএলের গভর্নিং কাউন্সিলের সদস্যরা। আর সে বৈঠকেই আইপিএলের ভাগ্য নির্ধারণ হবে। নির্ধারিত সময়ে আইপিএল মাঠে গড়াবে কি না তা জানা যাবে বৈঠকের পরই। তবে নির্ধারিত সময়ে আইপিএল শুরু হলেও ফাঁকা থাকবে স্টেডিয়ামের গ্যালারি। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) একটি সূত্র থেকে এমনটাই জানা গেছে।

এছাড়া সূত্র আরও জানায়, ‘বিদেশি ক্রিকেটাররা আইপিএলে খেলেন বিজনেস ভিসা নিয়ে। এজন্য সরকারের সিদ্ধান্ত অনুযায়ী তারা ১৫ এপ্রিলের আগে আসতে পারবেন না।’

উল্লেখ্য, সর্বশেষ খবর অনুযায়ী, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া এই ভাইরাসে বৃহস্পতিবার (১২ মার্চ) সকাল পর্যন্ত নতুন করে ৩৪৩ জনের প্রাণহানি ঘটেছে। এতে মৃতের সংখ্যা ৪ হাজার ৬৩৩ জনে পৌঁছেছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৬ হাজার ৩৩৫ জন। ভারতে এখন পর্যন্ত এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৬১ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন