শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আ.লীগের কাউন্সিলর প্রার্থী-বিদ্রোহী সংঘর্ষ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ৭:০৫ পিএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে নগরীর রামপুর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী আব্দুর সবুর লিটন এবং বিদ্রোহী এস এম এরশাদউল্লাহর সমর্থকদের মধ্যে সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। এসময় ভাঙচুর করা হয়েছে নৌকার মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর নির্বাচনী ক্যাম্প। বুধবার মধ্যরাতে নগরীর হালিশহর থানার ২৫ নম্বর রামপুর ওয়ার্ডের ঈদগাঁ বড় পুকুর পাড় এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
এতে আহতরা হলেন- লিটনের সমর্থক ফারুক (২২) ও মুরাদ (২০) এবং এরশাদউল্লাহর সমর্থক সাইফুল (২৮) ও সোবহান (২৭)। নগর পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) ফারুকুল হক বলেন, পোস্টার লাগানোকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে মারামারি হয়েছে। এ সময় চারজন আহত হয়েছে বলে আমরা শুনেছি। রাতেই ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে।
জানা যায়, ঈদগাঁ বড়পুকুর পাড় এলাকায় পোস্টার লাগানো নিয়ে প্রথমে লিটন ও এরশাদউল্লাহর সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি ও পরে মারামারি হয়। এ সময় নৌকার ক্যাম্প ভাঙচুর করা হয়। ক্যাম্পে রাখা চেয়ার, টেবিল এলোমেলো পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে ধাওয়া দিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। সেখান থেকে তিনজনকে ধরে থানায় নিয়ে যাওয়া হয়। পরে লিটনের সমর্থকরা এরশাদউল্লাহর নির্বাচনী ক্যাম্পে হামলা চালিয়ে ভাঙচুর করে ও পোস্টার ছিঁড়ে ফেলে।
আব্দুস সবুর লিটন মরহুম মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত। আর এরশাদউল্লাহ চট্টগ্রাম-১০ (হালিশহর, ডবলমুরিং) আসনের সংসদ সদস্য আফছারুল আমিনের অনুসারী হিসেবে পরিচিত হয়ে ২০১৫ সালে প্রথমবার কাউন্সিলর নির্বাচিত হন। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
*হতদরিদ্র দীনমজুর কহে* ১২ মার্চ, ২০২০, ১০:১২ পিএম says : 0
নির্বাচনী প্রচার কার্যালয় চেয়ার প্যান্ডেল দফায় দফায় ভাংচুর ঘটনায় আমি নিঃস্ব হয়ে গেছি।পাইনি খতিপুরন ।আমার আর্থিক লোকশান হলেও নির্বাচনী বৈতরনী পার হয়েছে ।কিন্তু আমি আজ দীনমজুরী করি।একটি দুঃখজনক ঘটনা এলাকার সবাই যানে ।কিন্তু বলার কিছু ই নাই।।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন