শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নুসরাতকে দেখতে ভক্তদের কাণ্ড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ৮:১৭ পিএম

পছন্দের তারকাকে দেখতে কত কাণ্ডই না ঘটান ভক্তরা। এদিকে প্রিয় নায়িকাকে এক নজর দেখতে গিয়ে লঙ্কাকাণ্ড করেছে ভক্তরা।

বুধবার (১১ মার্চ) রায়পুরে গিয়েছিলেন টলিউড অভিনেত্রেী, সাংসদ নুসরাত জাহান। এসময় এ ঘটনা ঘটে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, বুধবার বিকেলে রামপুরহাট শহরের সানঘাটা পাড়ায় একটি শপিং মলের উদ্বোধন করতে গিয়েছিলেন বসিরহাটের সাংসদ নুসরাত জাহান। বিকেলের দিকে ওই মলের উদ্বোধন করার কথা ছিল। কিন্তু উদ্বোধনের সময় পরিবর্তন করে সন্ধ্যায় নেওয়া হয়। এতে নুসরাত যাওয়ার খবর এলাকায় চাউর হয়ে যায়। ফলে ধীরে ধীরে মানুষের জমায়েত বাড়তে থাকে।

নুসরাত জাহান শপিং মলে ঢুকতেই উপস্থিত লোকজন হুমড়ি খেয়ে পড়ে। বিশেষ করে মহিলাদের জমায়েত বেশি ছিল। মহিলাদের চাপে শপিং মলের কাচের দেওয়াল ভেঙে যায়। মলের ভিতর হুড়মুড়িয়ে পড়েন মহিলারা। তখন কয়েকজনের নিচে চাপা পড়েন সুপ্রিয়া ব্যানার্জি নামে এক শিক্ষার্থী। এতে অসুস্থ হয়ে পড়েন এই শিক্ষার্থী।

অসুস্থ হয়েও দুঃখ নেই সুপ্রিয়ার। কিন্তু প্রিয় নায়িকাকে একঝলক দেখতে পেলেই তার ইচ্ছাপূরণ হতো। স্নাতক পড়ুয়া সুপ্রিয় বলেন, ‘মঙ্গলবার সিউড়ি থেকে বাড়ি ফিরেছি। এদিন নুসরাত জাহানকে একঝলক দেখে মাঝখন্ড গ্রামে মাসির বাড়িতে ফেরার কথা ছিল। কিন্তু নুসরাতকে দেখা হলো না। তার আগেই মানুষের চাপে পড়ে লুটিয়ে পড়লাম সোফার মধ্যে। আমার উপর পড়লেন আরো কয়েকজন। যার কারণে বেশ কিছুক্ষণ অসুস্থ হয়ে পড়েছিলাম। আমার আর ইচ্ছাপূরণ হলো না। একবার দেখতে পেলে হয়তো অসুস্থ হওয়ার আক্ষেপটা থাকত না।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন